সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সভা ‘বয়কট’

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ০২:৫৫ এএম, ১৯ অক্টোবর ২০২০
সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সভা ‘বয়কট’

সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার (সাজেক্রীস) নব নির্বাচিত পরিষদের পরিচিতি ও সাধারণ সভা বয়কট করে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন নব নির্বাচিত সিনিয়র সহ-সভাপতি শেখ আশরাফ আলী। শুক্রবার (১৬ অক্টোবর) সাতক্ষীরা প্রেস ক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে তিনি এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শেখ আশরাফ আলী বলেন, গত ২২ সেপ্টেম্বর সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে আওয়ামী লীগের নেতাকর্মী নিয়ে গঠিত জেলা ক্লাব ঐক্য পরিষদ ও জাতীয় পার্টি নিয়ে স্বাধীনতা ক্লাব ঐক্য পরিষদ অংশগ্রহণ করে। নির্বাচনে ২৭টি পদের মধ্যে ১৭টি পদে জেলা ক্লাব ঐক্য পরিষদ এবং সাধারণ সম্পাদকসহ ১০টি পদে স্বাধীনতা ক্লাব এক্য পরিষদ জয়লাভ করে।

তিনি বলেন, নির্বাচনের পর আওয়ামী লীগ সমর্থিত জেলা ক্লাব ঐক্য পরিষদ সাতক্ষীরা স্টেডিয়াম ভবনে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন ও শহরের খুলনা রোড মোড়ে জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে।
এছাড়া নবনির্বাচিত সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা বদরুল ইসলাম খান বদুকে জেলা ক্লাব ঐক্য পরিষদের পক্ষ থেকে স্টেডিয়াম ভবনে ফুলেল শুভেচ্ছা বিনিময় করা হয়।

শেখ আশরাফ আলী বলেন, শুভেচ্ছা বিনিময়ের পর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ক্রীড়া সংস্থার নব নির্বাচিত সদস্য বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর দুটি ছবি সাধারণ সম্পাদকের হাতে তুলে দেওয়া হয়। তাকে অনুরোধ করা হয় পুরাতন ছবিগুলো সরিয়ে নতুন ছবি দুটি টাঙানোর জন্য। এ সময় নব নির্বাচিত সাধারণ সম্পাদক বদরুল ইসলাম খান বদু পাশে থাকা জাতীয় পার্টির জেলা শাখার সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশুসহ তাদের প্যানেলের লোকজন ছবি দুটি নিতে অস্বীকৃতি জানিয়ে ক্ষিপ্ত হয়ে অশালীন আচরণ করতে থাকেন।

বিষয়টি পদাধিকার বলে সংস্থার সভাপতি জেলা প্রশাসক এস এম মোস্তফা কামালকে অবহিত করে ছবি দুটি টাঙানোর জন্য অনুরোধ করা হয়। তিনি এ ব্যাপারে আমাদেরকে আশ্বস্ত করেন। তবে, অদ্যবধি ছবি দুটি হল রুমে টাঙানো হয়নি বলেও জানান তিনি।

দুঃখ প্রকাশ করে শেখ আশরাফ আলী বলেন, ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীর জন্মদিনে জেলা ক্রীড়া সংস্থার হল রুমে টাঙানো ছবি সম্মিলত ব্যানারটিও খুলে ফেলা হয়েছে। এছাড়া নানা অনিয়ম ও কটূক্তি করে জেলা ক্লাব ঐক্য পরিষদের নব নির্বাচিত নেতাকর্মীদের অপমানিত করায় সাধারণ সম্পাদকের ডাকা পরিচিতি সভা ও সাধারণ সভা বয়কট করা হয়েছে। যতক্ষণ না জেলা ক্লাব ঐক্য পরিষদের দাবি পূরণ করা হবে, ততক্ষণ বয়কটের সিদ্ধান্ত বহাল থাকবে।

সংবাদ সম্মেলনে ক্লাব ঐক্য পরিষদের সহ-সভাপতি মো. মিজানুর রহমান চৌধুরী, যুগ্ম সম্পাদক মো. সাইদুর রহমান শাহিন, মীর তাজুল ইসলাম, কোষাধক্ষ্য আল-আমিন কবীর চৌধুরী ডেভিড, সদস্য কাজী আক্তার হোসেন, আব্দুল মান্নান, ইদ্রিস আলী বাবু, ফারহা দীবা খান সাথী, রুহুল আমিন, খন্দকার আরিফ হোসেন প্রিন্স, লুৎফর রহমান সৈকত, মীর্জা মনিরুজ্জামান কাকন প্রমুখ উপস্থিত ছিলেন।

এস এম হাবিবুল হাসান/সাতক্ষীরা

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

মুজিব শতবর্ষ উপলক্ষে সাতক্ষীরায় ফুটবল টুর্নামেন্ট

মুজিব শতবর্ষ উপলক্ষে সাতক্ষীরায় ফুটবল টুর্নামেন্ট

দায়িত্ব নিল সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নব-নির্বাচিত কমিটি

দায়িত্ব নিল সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নব-নির্বাচিত কমিটি

নবীন ফুটবলারের খোঁজে ফরিদগঞ্জ ফুটবল একাডেমি

নবীন ফুটবলারের খোঁজে ফরিদগঞ্জ ফুটবল একাডেমি

ফুটবলের সোনালী দিন মনে করিয়ে দিল যে রাত

ফুটবলের সোনালী দিন মনে করিয়ে দিল যে রাত