দিনাজপুর পুলিশের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ১১:০৬ পিএম, ১০ এপ্রিল ২০১৯
দিনাজপুর পুলিশের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

দিনাজপুর পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সমাবেশ এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১০ এপ্রিল) দিনাজপুর পুলিশ লাইনস্ মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সমাবেশ এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমরা যারা পুলিশে চাকুরী করছি তারা জানেন, টোয়েন্টিফর সেভেন, চব্বিশ ঘন্টা সাত দিনই, ৩৬৫ দিনই আমাদেরকে কোন না কোন ভাবে ব্যস্ত থাকতে হয়। আর মাঝখানে বছরে এই একটি দিন প্রতিটি জেলায় আমরা চেষ্টা করি বার্ষিক পুলিশের সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করার।

dinajpur_police

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সমাবেশ এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি আয়োজন করায় দিনাজপুর পুলিশ সুপার ও অংশগ্রহণকারীদের ধন্যবাদ জানিয়ে পুলিশের মহাপরিদর্শক বলেন, যারা বিভিন্ন প্রতিযোগীতাং অংশ গ্রহণ করে বিভিন্ন খেলায় বিজযী হয়ে পুরুস্কার অর্জণ করেছেন,তাদের সবাইকে সেই সকল বিজয়ী অভিনন্দন জানাচ্ছি। যার আজকে প্রতিযোগীতায় অংশ গ্রহণ করেছেন কিন্তু বিজয়ী হতে পারেননি তাদেরকেও আমরা কৃতজ্ঞা জানাচ্ছি যে, তারা যদি অংশ্রগ্রহণ না করত তাহলে ক্রীয়া প্রতিযোগীতা হত না।

অনুষ্ঠানে দিনাজপুরের পুলিশ সুপার সৈয়দ আবু সায়েমের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এ্যাড. জাকিয়া তাবাসসুম জুঁই, রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্রাচার্য্য, রংপুর বিভাগীয় কমিশনার মোঃ জয়নুল বারী, রংপুর মেট্রোপুলট্রন পুলিশের কমিশনার আব্দুল আলিম, দিনাজপুরের জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম প্রমুখ।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সমাবেশ এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

এমদাদুল হক মিলন, দিনাজপুর


শেয়ার করুন :


আরও পড়ুন

নড়াইলে ঘুড়ি উৎসব

নড়াইলে ঘুড়ি উৎসব

‘একটি বল একটি গ্রাম ফুটবলের নগরী কুড়িগ্রাম’

‘একটি বল একটি গ্রাম ফুটবলের নগরী কুড়িগ্রাম’

দিনাজপুর খেলাধুলার একটি উর্বর ভূমি

দিনাজপুর খেলাধুলার একটি উর্বর ভূমি

র‌্যালি-আলোচনা ও ভলিবল খেলে শেরপুরে ক্রীড়া দিবস উপযাপন

র‌্যালি-আলোচনা ও ভলিবল খেলে শেরপুরে ক্রীড়া দিবস উপযাপন