মাশরাফিদের ব্যাটিংয়ে পাঠালো তামিম

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৫:০৭ এএম, ১১ ডিসেম্বর ২০১৭
মাশরাফিদের ব্যাটিংয়ে পাঠালো তামিম

বৃষ্টি উপক্ষে করে অবশেষে মাঠে গড়ালো বিপিএলের রংপুর ও কুমিল্লার ম্যাচ। বাঁচা-মরা ম্যাচে মাশরাফির রংপুরের বিপক্ষে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে কুমিল্লার অধিনায়ক তামিম ইকবাল। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে এ ম্যাচটি।

এ ম্যাচের বিজয়ী দল ফাইনালে খেলার সুযোগ পাবে। আর হেরে যাওয়া দল টুর্নামেন্ট থেকে বিদায় নেবে। ইতোমধ্যে প্রথম কোয়ালিফাইয়ার জিতে ফাইনাল নিশ্চিত করে ফেলেছে গতবারের চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস।

প্রথম কোয়ালিফাইয়ারে ঢাকার কাছে ৯৫ রানে হেরে যাওয়ায় দ্বিতীয় কোয়ালিফাইয়ার খেলতে হচ্ছে কুমিল্লাকে। আর টুর্নামেন্টের একমাত্র এলিমিনেটর ম্যাচে খুলনা টাইটান্সকে ৮ উইকেটে হারিয়ে দ্বিতীয় কোয়ালিফাইয়ারে উঠে রংপুর।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ
তামিম ইকবাল (অধিনায়ক), ইমরুল কায়েস, লিটন কুমার দাস (উইকেটরক্ষক), জশ বাটলার, মারলন স্যামুয়েলস, শোয়েব মালিক, হাসান আলী, মেহেদি হাসান, গ্রায়েম ক্রেমার, আল-আমিন হোসেন ও মোহাম্মদ সাইফউদ্দিন।

রংপুর রাইডার্স একাদশ
মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মোহাম্মদ মিথুন, নাহিদুল ইসলাম, রুবেল হোসেন, নাজমুল ইসলাম অপু, সোহাগ গাজী, ক্রিস গেইল, ব্রেন্ডন ম্যাককালাম, রবি বোপারা, জনসন চালর্স ও ইসুরা উদানা।


শেয়ার করুন :


আরও পড়ুন

টেস্টেও অধিনায়ক সাকিব

টেস্টেও অধিনায়ক সাকিব

কুমিল্লাকে বিধ্বস্ত করে ফাইনালে ঢাকা

কুমিল্লাকে বিধ্বস্ত করে ফাইনালে ঢাকা

ছক্কা বৃষ্টি ঝড়ালো গেইল

ছক্কা বৃষ্টি ঝড়ালো গেইল

টেস্টে দ্বিতীয় কোহলি

টেস্টে দ্বিতীয় কোহলি