বাংলাদেশিদের জন্য স্মিথের শুভেচ্ছা বার্তা

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৭:৪৯ পিএম, ২৮ নভেম্বর ২০১৮
বাংলাদেশিদের জন্য স্মিথের শুভেচ্ছা বার্তা

স্টিভেন স্মিথ

এবারের বাংলাদেশ প্রিমিয়ার লীগে (বিপিএল) বাংলাদেশী ক্রিকেট প্রেমীদের জন্য নতুন চমক হলো অস্ট্রেলিয়ার তারকা ব্যাটসম্যান ও সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথ। তাই বাংলাদেশি ভক্তদের জন্য স্মিথ ভিডিও শুভেচ্ছা বার্তা জানিয়েছেন।

বুধবার (২৮ নভেম্বর) বাংলাদেশি ভক্তদের জন্য শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন স্মিথ নিজেই। এবারের বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে খেলবেন এই তারকা ফুটবলার।

স্মিথের শুভেচ্ছা বার্তাটি কুমিল্লা ভিক্টোরিয়ানসের ফেসবুক পাতায় প্রকাশিত করা হয়। এর পর থেকে বাংলাদেশী ভক্তদের ভেতরে উচ্ছাস দেখা যায়। ফেসবুক পাতায় প্রকাশের পর বিভিন্ন মতামত দেন ভক্তরা।

স্মিথ ভিডিও বার্তায় বলেন, হ্যালো বাংলাদেশ, আমি স্টিভ স্মিথ বলছি। প্রথমবারের মতো বাংলাদেশ প্রিমিয়ার লিগে অংশ নিতে পেরে আমি উচ্ছ্বসিত। আমাকে সুযোগ করে দেয়ার জন্য কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ধন্যবাদ জানাই। আমি সেখানে যাওয়ার জন্য অপেক্ষা করছি, আশা করছি আমাদের একটা সফল টুর্নামেন্ট যাবে। শিগগিরই দেখা হচ্ছে।

গতকাল মঙ্গলবার কুমিল্লা ভিক্টোরিয়ান্স নিজেদের ভেরিফাইড অফিসিয়াল ফেসবুক পাতায় স্টিভেন স্মিথের খেলার  ঘোষণা দেয়। আগামী বিপিএলে অংশ নেয়া ইতোমধ্যেই নিশ্চিত করেছেন ডি ভিলিয়ার্স ও ওয়ার্নার। ডি ভিলিয়ার্স বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সে এবং ওয়ার্নার সিলেট সিক্সার্সের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন।

দক্ষিণ আফ্রিকার মাটিতে কেপটাউন টেস্টে বল টেম্পারিং-এ দায়ে আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ আছেন স্মিথ ও ওয়ার্নার। তবে দেশের বাইরে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক লিগে খেলতে কোন বাধা নেই তাদের। তাই কানাডায় গ্লোবাল টি-২০ ও ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে অংশ নিয়েছেন তারা। এবার বিপিএলে খেলবেন দু’জনে। 

উল্লেখ্য, আগামী ৫ জানুয়ারি থেকে শুরু হবে বিপিএলের ষষ্ঠ আসর।


শেয়ার করুন :