ফাইনালসহ বিপিএলের টিকিট পাবেন যেভাবে

স্পোর্টসমেইল২৪ ডেস্ক স্পোর্টসমেইল২৪ ডেস্ক প্রকাশিত: ০১:০৪ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০১৯
ফাইনালসহ বিপিএলের টিকিট পাবেন যেভাবে

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলমান আসরের এলিমিনেটর পর্ব শেষ হয়েছে। ইতোমধ্যে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দুই দলের মধ্যে মাশরাফির রংপুর রাইডার্সকে হারিয়ে ফাইনালে ওঠেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ফলে এলিমিনেটর পর্ব থেকে কোয়ালিফায়ারে খেলা নিশ্চিত করা ঢাকার সাথে খেলতে হবে রংপুরকে। সে ম্যাচের জয়ী দলই ফাইনালে খেলবে।

বিপিএলের এই শেষ প্রান্তে মাত্র দুটি ম্যাচ বাকি রয়েছে। দুটি ম্যাচই ঢাকার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। একটি দ্বিতীয় কোয়ালিফায়ার, অন্যটি ফাইনাল ম্যাচ। ম্যাচ দুটির টিকিট সংগ্রহ ও মূল্য ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ফাইনাল ম্যাচে টিকিটির সর্বনিম্ন মূল্য ৪০০ টাকা এবং দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচের সর্বনিম্ন টিকিটের মূল্য রাখা হয়েছে ১০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

দ্বিতীয় কোয়ালিফায়ার (ঢাকা বনাম রংপুর) ম্যাচের টিকিট পাওয়া যাবে ৫ ফেব্রুয়ারি (মঙ্গলবার) এবং ফাইনাল ম্যাচের টিকিট সংগ্রহ করা যাবে ৭ ফেব্রুয়ারি (বৃহস্পতবিার)। ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে যথাক্রমে বুধবার (৬ ফেব্রুয়ারি) ও শুক্রবার (৮ ফেব্রুয়ারি)। তবে কোন কারণে ৮ ফেব্রুয়ারি ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত না হলে পরদিন অর্থাৎ শনিবার (৯ ফেব্রুয়ারি) রিজার্ভ ডে রাখা হয়েছে।

যেভাবে টিকিট পাওয়া যাবে
মিরপুরের সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম বুথে ও শের-ই-বাংলা স্টেডিয়ামের ১ নম্বর গেট সংলগ্ন বুথে নির্দিষ্ট দিনের সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে। এছাড়াও অনলাইনে Shohoz.com ও Ucash থেকেও টিকিট সংগ্রহ করা যাবে।

দ্বিতীয় কোয়ালিফায়ার (ঢাকা-রংপুর) ম্যাচের টিকিট মূল্য
গ্যালারি (রেগুলার) টিকিটের মূল্য ১০০ টাকা, শেড দেয়া গ্যালারির টিকিটের মূল্য ১৫০ টাকা, ক্লাব হাউজ ও ভিআইপি স্ট্যান্ডের টিকিটের মূল্য ৩০০ টাকা এবং গ্র্যান্ড স্ট্যান্ড টিকিটের মূল্য ১ হাজার টাকা।

ফাইনাল ম্যাচের টিকিটের মূল্য
গ্যালারি (রেগুলার) ৪০০ টাকা, শেড দেয়া গ্যালারির টিকিটের মূল্য ৫০০ টাকা, ক্লাব হাউজ ও ভিআইপি স্ট্যান্ডের টিকিটের মূল্য ১০০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ৪ হাজার টাকা।


শেয়ার করুন :


আরও পড়ুন

বিপিএলের পূর্ণাঙ্গ সময় সূচি

বিপিএলের পূর্ণাঙ্গ সময় সূচি

বিপিএল ২০১৯ : মোট ৪৬ ম্যাচের সংবাদ এক সাথে

বিপিএল ২০১৯ : মোট ৪৬ ম্যাচের সংবাদ এক সাথে

চিটাগংকে হারিয়ে কোয়ালিফাইয়ারে ঢাকা

চিটাগংকে হারিয়ে কোয়ালিফাইয়ারে ঢাকা

রংপুরের অপেক্ষা বাড়িয়ে ফাইনালে কুমিল্লা

রংপুরের অপেক্ষা বাড়িয়ে ফাইনালে কুমিল্লা