জরিমানার কবলে নাসির ও তার দল

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৬:২১ এএম, ০৯ নভেম্বর ২০১৭
জরিমানার কবলে নাসির ও তার দল

সিলেট সিক্সার্সের অধিনায়ক নাসির হোসেনকে সতর্ক ও আইকন খেলোয়াড় সাব্বির রহমানকে জহরিমানার পর এবার পুরো দলকেই জরিমানা গুণতে হলো। স্লো ওভার রেটের কারণে অধিনায়ক নাসির হোসেনের ম্যাচ ফির ৪০ শতাংশ এবং দলের অন্যান্য খেলোয়াড়দের ২০ শতাংশ জরিমানা করা হয়েছে।

গতকাল মঙ্গলবার বিপিএলের ষষ্ঠ ম্যাচে রাজশাহী কিংসের মুখোমুখি হয়েছিল সিলেট সিক্সার্স। ৩৩ রানে ম্যাচও জিতেছিল তারা। তবে ম্যাচ শেষে দুঃসংবাদই শুনতে হলো তাদের। ২ ওভার বেশি সময় নিয়ে ইনিংস শেষ করায় জরিমানার কবলে পড়ে সিলেট।

জরিমানায় অধিনায়ক নাসিরকে ৪০ শতাংশ এবং দলের অন্যান্য খেলোয়াড়দের ২০ শতাংশ জরিমানা করা হয়েছে। অনফিল্ড দুই আম্পায়ার আনিসুর রহমান, রিয়াজ উদ্দিন, তৃতীয় আম্পায়ার শরফুদৌল্লা ইবনে শহীদ সৈকত ও চতুর্থ আম্পায়ার মনিরুজ্জামান টিংকুর সহায়তায় এই জরিমানা ধার্য করেন ম্যাচ রেফারি রাহুল নিয়ামুর রশিদ।

নাসির তার দোষ স্বীকার করে নেয়ায় কোন শুনানির প্রয়োজন পড়েনি।

উল্লেখ্য, এর আগে নিজেদের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে ব্যাট করার সময় এলবিডব্লিউ হন সাব্বির। সে সময় কোন কিছু না বললেও ম্যাচ শেষে প্রতিপক্ষের খেলোয়াড় ও আম্পায়ারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের সময় আম্পায়ার মাহফুজুর রহমানকে নিজের আউট নিয়ে অসদাচরণ করায় সাব্বিরকে জরিমানা করা হয়।

এ ছাড়া একই ম্যাচে টসে করতে দেরি করায় স্বাগতিক সিলেট দলের অধিনায়ক নাসির হোসেনকে সতর্ক করে দেয়া হয়।


শেয়ার করুন :