প্রথম জয়ের স্বাদ পেল মোস্তাফিজের মুম্বাই

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৭:২৯ পিএম, ১৮ এপ্রিল ২০১৮
প্রথম জয়ের স্বাদ পেল মোস্তাফিজের মুম্বাই

অধিনায়ক রোহিত শর্মার ব্যাটিং নৈপুন্যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-টোয়েন্টি ক্রিকেটের ১১তম আসরে প্রথম জয়ের স্বাদ নিল মোস্তাফিজের দল ও বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স।

টুর্নামেন্টে নিজেদের চতুর্থ ম্যাচে মুম্বাই ৪৬ রানে হারিয়েছে কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে। ৪ খেলায় এটি ছিল ব্যাঙ্গালুরুর তৃতীয় হার।

গতরাতে নিজ মাঠে টস হেরে প্রথমে ব্যাটিং করতে নেমেই বিপদে পড়ে যায় মুম্বাই। ইনিংসের প্রথম দু’বলে দু’উইকেট হারায় তারা। ব্যাঙ্গালুরুর পেসার উমেশ যাদব দু’টি উইকেট শিকার করেন। এরপর মুম্বাইকে খাদের কিনারা থেকে টেনে তুলেন ওয়েস্ট ইন্ডিজের এভিন লুইস ও অধিনায়ক রোহিত। ১১ ওভার ব্যাট করে দু’জনে দলকে উপহার দেন ১০৮ রান। ৬টি চার ও ৫টি ছক্কায় ৪২ বলে ৬৫ রান করে ফিরেন লুইস।

অন্যপ্রান্তে দলের চাকা সচল রাখেন রোহিত। ইনিংসের শেষ ওভারের পঞ্চম বলে আউট হবার আগে ১০টি চার ও ৫টি ছক্কায় ৫২ বলে ৯৪ রান করেন তিনি। ফলে ২০ ওভারে ৬ উইকেটে ২১৩ রানের বড় সংগ্রহ পায় মুম্বাই। এছাড়া শেষের দিকে ক্রুনাল পান্ডিয়া ১২ বলে ১৫ ও হার্ডিক পান্ডিয়া ৫ বলে অপরাজিত ১৭ রান করেন। ব্যাঙ্গালুরুর উমেশ ৩৬ রানে ২ উইকেট নেন।

জয়ের জন্য ২১৪ রানের লক্ষ্যে ব্যাট হাতে একাই জবাব দিচ্ছিলেন কোহলি। অন্যপ্রান্ত দিয়ে দলের অন্যান্য ব্যাটসম্যানরা ব্যস্ত ছিলেন যাওয়া আসায়। তাই একা লড়াই করেও দলকে জেতাতে পারেননি কোহলি। শেষ পর্যন্ত ৯২ রানে অপরাজিত থাকেন। তার ৬২ বলের ইনিংসে ৭টি চার ও ৪টি ছক্কা ছিল। এছাড়া দক্ষিণ আফ্রিকার কুইন্টন ডি কক ১৯ ও মনদিপ সিং ১৬ রান করেন। ফলে ২০ ওভারে ৮ উইকেটে ১৬৭ রান করে ব্যাঙ্গালুরু। ম্যাচের সেরা হয়েছেন মুম্বাইয়ের রোহিত।


শেয়ার করুন :


আরও পড়ুন

দুই বছর পর জাতীয় দলে ফিরলেন আন্দ্রে রাসেল

দুই বছর পর জাতীয় দলে ফিরলেন আন্দ্রে রাসেল

আইপিএলে নতুন রেকর্ডে নারিন প্রথম

আইপিএলে নতুন রেকর্ডে নারিন প্রথম

আইপিএল জুয়াড়ি চক্রের তিন সদস্য গ্রেফতার

আইপিএল জুয়াড়ি চক্রের তিন সদস্য গ্রেফতার

দিল্লি হারিয়ে জয়ে ফিরলো কলকাতা

দিল্লি হারিয়ে জয়ে ফিরলো কলকাতা