ক্ষমা চাইলেন বিরাট কোহলি

স্পোর্টসমেইল২৪ ডেস্ক স্পোর্টসমেইল২৪ ডেস্ক প্রকাশিত: ০৫:১১ পিএম, ০৫ মে ২০১৯
ক্ষমা চাইলেন বিরাট কোহলি

দলটা মোটেও ফেলে দেওয়ার মতো ছিল না। বিদেশি খেলোয়াড়দের মধ্যে এবি ডি ভিলিয়ার্স, শিমরন হেটমায়ার, ডেল স্টেইন, মইন আলি, টিম সাউদি, মার্কাস স্টয়নিস, কলিন ডি গ্র্যান্ডহোমরা ছিলেন।

ভারতীয় খেলোয়াড়দের মধ্যে অধিনায়ক বিরাট কোহলি ছাড়াও পার্থিভ প্যাটেল, যুজবেন্দ্র চাহাল, উমেশ যাদবদের মতো তারকারা ছিলেন। এমন একটা দল থাকা সত্ত্বেও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে প্লে-অফে উঠতে ব্যর্থ হয় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। তাই সমর্থকদের কাছে আনুষ্ঠানিকভাবে ক্ষমা চেয়েছেন বেঙ্গালুরুকে নেতৃত্ব দেওয়া কোহলি।

শনিবার রাতে অনুষ্ঠিত ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে চার উইকেটে পরাজিত করে বেঙ্গালুরু। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ১৭৫ রান তোলে হায়দরাবাদ। জবাবে শুরুতেই তিন উইকেট হারায় কোহলির দল।

তবে হেটমায়ার আর গুরকিরাত সিংয়ের ব্যাটিং নৈপুণ্যে চার বল বাকি থাকতেই চার উইকেট হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছায় তারা। আর এই ম্যাচটা দিয়েই শেষ হয় বেঙ্গালুরুর এবারের আইপিএল মৌসুম।

গ্রুপপর্বের ১৪টি ম্যাচে পাঁচ জয়ের বিপরীতে আটটি ম্যাচ হেরে যায় বেঙ্গালুরু। মোট ১১ পয়েন্ট নিয়ে আট দলের এই প্রতিযোগিতায় পয়েন্ট তালিকার সাত নম্বরে আছে তারা। তবে কিংস ইলেভেন পাঞ্জাব নিজেদের শেষ ম্যাচ জিতে গেলে সবার নিচেই থাকতে হবে বেঙ্গালুরুকে। যথেষ্ট শক্তিশালী দল হওয়া সত্ত্বেও এমন বাজে পারফরম্যান্সের কারণে শনিবারের ম্যাচশেষে সমর্থকসহ সবার কাছে ক্ষমা চেয়েছেন কোহলি।

এবারের আসরের শুরু থেকেই একের পর এক ম্যাচ হারতে থাকে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। একপর্যায়ে যেন জিততেই ভুলে গিয়েছিল দলটি। তবে শনিবারের ম্যাচসহ সর্বশেষ পাঁচ ম্যাচের তিনটিতেই জয় পায় কোহলি-ডি ভিলিয়ার্সরা। জয় দিয়ে মৌসুম শেষ করা দলটির অধিনায়ক কোহলি
ম্যাচশেষে নিজের প্রতিক্রিয়া জানাতে গিয়ে বলেন, ‘আমরা আপনাদের জন্য কিছুই করতে পারিনি। আমাদের সবাই ক্ষমা করে দেবেন। আগামী আইপিএলে আপনাদের প্রত্যাশা পূরণের চেষ্টা করব।’

এ সময় দলের বাজে ফর্ম সত্ত্বেও মৌসুমজুড়ে সমর্থন দেওয়ার জন্য দর্শকদের ধন্যবাদ জানিয়ে কোহলি বলেন, ‘দর্শকদের মুখে হাসি ফোটাতে না পারার জন্য আমরা ক্ষমাপ্রার্থী। এমনকি বৃষ্টিবিঘ্নিত ম্যাচেও তিন ঘণ্টা অপেক্ষা করে প্রায় মাঝরাত পর্যন্ত ম্যাচের শেষ বল অবধি গ্যালারিতে ছিলেন সমর্থকরা। এই সমর্থন সত্যিই আমাদের সম্পদ।

এ জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ জানাই। আইপিএলের আগামী আসরে ভালো পারফরম্যান্স করার প্রতিশ্রুতি নিয়ে বিদায় নিচ্ছি।’


শেয়ার করুন :


আরও পড়ুন

কন্ডিশনে মানিয়ে নেওয়ার চেষ্টায় মাশরাফিরা

কন্ডিশনে মানিয়ে নেওয়ার চেষ্টায় মাশরাফিরা

প্রস্তুতি ম্যাচে আয়ারল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ

প্রস্তুতি ম্যাচে আয়ারল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ

আয়ারল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ দিয়ে রোববার শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজ

আয়ারল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ দিয়ে রোববার শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজ

বিশ্বকাপে সর্বোচ্চ রান সংগ্রাহক হতে পারেন যারা

বিশ্বকাপে সর্বোচ্চ রান সংগ্রাহক হতে পারেন যারা