স্ত্রীর লিখিত অভিযোগ, গ্রেফতার হতে পারেন শামি

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১০:৪০ পিএম, ০৯ মার্চ ২০১৮
স্ত্রীর লিখিত অভিযোগ, গ্রেফতার হতে পারেন শামি

ভারতীয় ক্রিকেট তারকা শামি বিবাহ-বহির্ভূত সম্পর্ক নিয়ে বেশ ঝামেলাই পড়েছেন। তিন ফরমেটেই ভারতের জাতীয় ক্রিকেট দলের নিয়মিত সদস্য ও ফাস্ট বোলার মহম্মদ শামির বিরুদ্ধে অজস্র মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক এবং বাড়িতে নির্যাতন চালানোর মারাত্মক অভিযোগ এনেছেন স্ত্রী হাসিন জাহান।

তবে এবার শুধু অভিযোগ নয় বা সংবাদমাধ্যমের সামনে দাঁড়িয়ে আর শুধু হুঙ্কার দেয়া নয়, শামির বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন স্ত্রী হাসিন জাহান।

লিখিত অভিযোগে শামির একাধিক নারীর সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কের উল্লেখ করার পাশাপাশি তার (হাসিন জাহান) উপরে শারীরিক ও মানসিক নির্যাতনের কথাও জানিয়েছেন। হাসিন দাবি করেন, পরিবারের অন্য সদস্যদের সঙ্গে হাত মিলিয়ে শামি বিভিন্ন সময়েই তার প্রতি মারমুখী হয়েছেন।

নির্যাতন ছাড়াও হত্যা চেষ্টার কথাও উল্লেখ করেছেন হাসিন জাহান। বলেছেন, ‘আমাকে (হাসিন জাহান) খাবারের মধ্যে বিষ মিশিয়ে হত্যার চেষ্টাও করেছিল ওরা’। একই সঙ্গে আরও নানা চাঞ্চল্যকর অভিযোগ তুলেছেন স্বামী শামির বিরুদ্ধে। পুলিশ কমিশনারের উদ্দেশ ওই অভিযোগপত্রকে এফআইআর হিসেবেও দেখার অনুরোধ জানিয়েছেন তিনি।

এদিকে শামি ভারতীয় বিভিন্ন গণমাধ্যমে দাবি করেছেন, ‘অনেক অভিযোগই ও (হাসিন জাহান) করে চলেছে। সব কিছু প্রমাণ করার দায় ওর।’ শামি এমনও দাবি করেন যে, হাসিন ‘মানসিক ভারসাম্য হারিয়েছে।’

তবে গোয়েন্দা প্রধান প্রবীণ ত্রিপাঠী বলেছেন, শামির বিরুদ্ধে তার স্ত্রীর লিখিত অভিযোগটি খতিয়ে দেখা হচ্ছে।

ভারতের নিয়ম অনুযায়ী, ফৌজদারি কার্যবিধিতে ৪১ (এ) ধারায় নোটিশ পাঠিয়ে শামিকে ডেকে পাঠানো হতে পারে। তদন্তে সহযোগিতা করলে শামিকে গ্রেফতার করা না-ও হতে পারে। তবে শামি তদন্তে অসহযোগিতা করলে গ্রেফতার করতে পারে পুলিশ।


শেয়ার করুন :


আরও পড়ুন

নিষিধাজ্ঞার দাঁড়প্রান্তে ওয়ার্নার

নিষিধাজ্ঞার দাঁড়প্রান্তে ওয়ার্নার

ক্রিকেটার সামির যৌন কেলেঙ্কারি ফাঁস

ক্রিকেটার সামির যৌন কেলেঙ্কারি ফাঁস

বান্ধবীর সঙ্গে অভিসারে হার্দিক পান্ডিয়া

বান্ধবীর সঙ্গে অভিসারে হার্দিক পান্ডিয়া

কার্তিককে বিশেষ বার্তা দিলেন শাহরুখ খান

কার্তিককে বিশেষ বার্তা দিলেন শাহরুখ খান