টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে অনিশ্চিত রাহুল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:১৫ এএম, ০৬ মে ২০২৩
টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে অনিশ্চিত রাহুল

ইনজুরির কারণে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন লক্ষ্মৌ সুপার জায়ান্টসের ভারতীয় ব্যাটার লোকেশ রাহুল। একই সাথে জুনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতের হয়ে খেলা নিয়েও শঙ্কা তৈরি হয়েছে।

আইপিএল থেকে রাহুলের ছিk.টকে পড়ার বিষয়টি নিশ্চিত করেছে লক্ষ্মৌ টিম ম্যানেজমেন্ট। এর আগে সোমবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে ম্যাচে ফিল্ডিং করার সময় ডান পায়ে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েন রাহুল।

ইনজুরিতে পড়ায় ম্যাচে ফিল্ডিং করতে পারেননি লোকেশ রাহুল। পরে শেষ ব্যাটার হিসেবে ব্যাট হাতে নামলেও দৌঁড়ে রান নিতে পারছিলেন না রাহুল। চেন্নাই সুপার কিংসের বিপক্ষে পরের ম্যাচে খেলতে পারেননি এ ব্যাটার।

লক্ষ্মৌ থেকে স্ক্যানের জন্য মুম্বাইয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) তত্ত্বাবধানে আছেন রাহুল। স্ক্যান রিপোর্ট হাতে পেলেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে রাহুলের খেলার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাবে বিসিসিআই। ৭ জুন ওভালে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলবে ভারত।

গত বছর জার্মানিতে হার্নিয়ার অস্ত্রোপচার করিয়েছিলেন রাহুল। এতে দীর্ঘ দিন জাতীয় দলের বাইরে ছিলেন তিনি। ভারতের হয়ে ৪৭টি টেস্ট, ৫৪টি ওয়ানডে ও ৭২টি টি-টোয়েন্টি খেলেছেন রাহুল।


শেয়ার করুন :