শ্রীলঙ্কার দুঃশ্চিন্তা বেড়েই চলছে!

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৭:৪২ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৮
শ্রীলঙ্কার দুঃশ্চিন্তা বেড়েই চলছে!

সংযুক্ত আরব আমিরাতে (ইউএই) শনিবার শুরু হচ্ছে এশিয়া কাপ। ছয় দল নিয়ে ওয়ানডে ফরম্যাটের ১৪তম এ আসরের সূচি ইতোমধ্যে ঘোষণা করেছে এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি)। ফলে দলগুলো নিজেদের শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত। কিন্তু উদ্বোধনী ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হতে যাওয়া শ্রীলঙ্কার দুঃশ্চিন্তা বেড়ে চলছে।

তৃতীয় ক্রিকেটার হিসেবে চোটে পড়েছেন দানুশকা গুনাথিলাকা। ইনজুরির কারণে আগেই ছিটকে গেছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান দীনেশ চান্দিমাল। এছাড়া কমপক্ষে প্রথম দুই ম্যাচে খেলতে পারবেন না আকিলা ধনঞ্জয়া।

পিঠের নিচু অংশে চোট পেয়ে এশিয়া কাপ থেকে ছিটকে গেছেন গুনাথিলাকা। ২৭ বছর বয়সী এই অলরাউন্ডারের বদলি হিসেবে লঙ্কান দলে যোগ দিচ্ছেন শেহান জয়সুরিয়া।

শনিবার (১৫ সেপ্টেম্বর) বাংলাদেশের বিপক্ষে ম্যাচ দিয়ে এশিয়া কাপ শুরু করবে শ্রীলঙ্কা। কিন্তু সে ম্যাচে থাকতে পারবেন না ধনঞ্জয়া। নিজের প্রথম সন্তানের অপেক্ষায় থাকা এই স্পিনার চলে যাবেন সন্তানসম্ভবা স্ত্রীর কাছে। তাই পরের ম্যাচে আফগানিস্তানের বিপক্ষেও পাওয়া যাবে না তাকে।

ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলতে গিয়ে আঙুলের ইনজুরিতে পড়া চান্দিমালের এশিয়া কাপ অনিশ্চয়তার মুখে পড়েছে। গ্রুপ পর্বে অনিশ্চিত এই ক্রিকেটার। চান্দিমালের শূন্যস্থান পূরণে ডাক পান উইকেটরক্ষক ব্যাটসম্যান নিরোশান ডিকভেলা।

চান্দিমাল-ধনঞ্জয়া-গুনাথিলাকা না থাকায় লঙ্কান দলে দুশ্চিন্তার কালো ছায়া ঘন হচ্ছে। তবে কিছুটা হলেও নির্ভার থাকতে পারছে বাংলাদেশ।


শেয়ার করুন :


আরও পড়ুন

সুমির সঙ্গে মাশরাফির এক যুগ

সুমির সঙ্গে মাশরাফির এক যুগ

শচীনের ঘরে আনন্দের বন্যা

শচীনের ঘরে আনন্দের বন্যা

পাকিস্তান সুপার লিগে খেলবেন ডি ভিলিয়ার্স

পাকিস্তান সুপার লিগে খেলবেন ডি ভিলিয়ার্স

আরও একটি রেকর্ডের হাতছানি কোহলির

আরও একটি রেকর্ডের হাতছানি কোহলির