হাসপাতাল ছাড়লেন সাকিব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:০১ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০১৮
হাসপাতাল ছাড়লেন সাকিব

আঙ্গুলের মারাত্মক ব্যাথা নিয়ে ভর্তির তিনদিন পর হাসপাতাল ছেড়েছেন সাকিব আল হাসান। আঙুলের চোটের অবস্থার উন্নতি হওয়ায় রোববার হাসপাতাল ছাড়েন তিনি।

তবে, আঙুলের ইনফেকশন পুরোপুরি না শুকালে বড় অস্ত্রোপচার করাতে পারবেন না সাকিব। আর এই ইনফেকশন থেকে সেরে উঠতে প্রায় মাসখানিক লেগে যেতে পারে বলে জানা গেছে।

এশিয়া কাপ চলাকালে চোটগ্রস্ত আঙ্গুল অত্যাধিক ফুলে যাওয়া দেশে ফিরে আসেন সাকিব। মার্কিন যুক্তরাষ্ট্র বা লন্ডনে আঙ্গুলের অস্ত্রোপচারের পরিকল্পনা ছিল তার। কিন্তু দেশে ফেরার পর আঙুলের অবস্থা গুরুতর হয়ে উঠায় বৃহস্পতিবার রাতেই সাকিবকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে চিকিৎসকরা তার চোটগ্রস্ত আঙুল থেকে ৭০ মিলিগ্রাম পুঁজ বের করেন।

প্রসঙ্গত, চলতি বছরের জানুয়ারিতে ঘরের মাঠে অনুষ্ঠিত জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কাকে নিয়ে ত্রি‌দেশীয় সিরিজের ফাইনালে ফিল্ডিংয়ের সময় বাম হাতের কনিষ্ঠ আঙুলে ব্যথা পান সাকিব। প্রায় এক মাস মাঠের বাইরে থাকেন, খেলা হয়নি ঘরের মাঠে লঙ্কানদের বিপক্ষে টেস্ট সিরিজ ও শ্রীলঙ্কার মাটিতে নিদাহাস ট্রফির শুরু দিকে একাধিক ম্যাচ। এরপর মাঠে ফিরলেও সেই আঙ্গুলের চোট বেশ ভুগিয়েছে। আর এশিয়া কাপ চলাকালে আঙ্গুল অত্যাধিক ফুলে যাওয়ায় ই দেশে ফিরেন তিনি।


শেয়ার করুন :


আরও পড়ুন

বাবা হলেন ইমরুল কায়েস

বাবা হলেন ইমরুল কায়েস

সাকিবকে টপকে শীর্ষে রশিদ খান

সাকিবকে টপকে শীর্ষে রশিদ খান

দেশে ফিরেছেন টাইগাররা

দেশে ফিরেছেন টাইগাররা

ছেলের বাবা হলেন তাসকিন

ছেলের বাবা হলেন তাসকিন