ডিপিএলে কে কোন দলে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:০৭ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০১৯
ডিপিএলে কে কোন দলে

ছবি : বিসিবি

প্লেয়ার্স ড্রাফটের আগেই ক্লাবগুলো তিনজন করে খেলোয়াড়কে দলভুক্ত করে। আজ সোমবার ড্রাফটের মাধ্যমে দলগুলো বাকি খেলোয়াড়দের দলে নিয়েছে। তাঁদের মধ্যে উল্লেখযোগ্য হিসেবে মাহমুদউল্লাহকে দলভুক্ত করে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। আর পেসার মুস্তাফিজুর রহমানকে শাইনপুকুর ক্রিকেট ক্লাব এবং রুবেল হোসেনকে দলে ভিড়িয়েছে আবাহনী লিমিটেড।

রাজধানীর এক হোটেলে অনুষ্ঠিত প্লেয়ার্স ড্রাফটে সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলকে দলে নিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। এর বাইরে আবদুল মজিদ, শফিউল ইসলাম, নিহাদুজ্জামান, নাদিফ চৌধুরী, সোহাগ গাজী, অভিষেক মিত্র, লিটন দাস, আলাউদ্দিন বাবুকে ড্রাফট থেকে দলে নিয়েছে জায়ান্ট ক্লাবটি। রেখে দেওয়া হয়েছে রকিবুল হাসান, কাজী অনিক ইসলাম ও ইরফান শুক্কুরকে।

আবাহনী ড্রাফট থেকে নিয়েছে অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন ও মেহেদী হাসান মিরাজকে। খেলাঘর সমাজকল্যাণ সমিতি ড্রাফট থেকে রবিউল হক, মঈনুল ইসলাম সোহেল, অমিত মজুমদার, মাসুম খান, রাফসান আল মাহমুদ ও নাজিম উদ্দিনকে দলে নিয়েছে। আর শাইনপুকুর ক্রিকেট ক্লাবে খেলবেন বাঁহাতি ওপেনার সৌম্য সরকার।

তবে জাতীয় দলের খেলা থাকার কারণে মাহমুদউল্লাহ ৬ এপ্রিলের লিগের কোনো ম্যাচ খেলতে পারবেন না। একই অবস্থা মুস্তাফিজের ক্ষেত্রেও।

এদিকে আগেই টুর্নামেন্ট থেকে অব্যাহতি পেয়েছেন তামিম ইকবাল ও মুশফিকুর রহিম। চোটের কারণে খেলার নিশ্চয়তা নেই সাকিব আল হাসানের।

চলুন দেখে নেই ডিপিএলে কে কোন দলে:

আবাহনী লিমিটেড : রুবেল হোসেন, জহুরুল ইসলাম অমি, দেলোয়ার হোসেন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, টিপু সুলতান, মোহাম্মদ সাইফউদ্দিন।

শেখ জামাল ধানমণ্ডি ক্লাব : নাসির হোসেন, ইলিয়াস সানি, শহীদুল ইসলাম, ইমতিয়াজ হোসেন তান্না, তাইজুল ইসলাম, ফারদিন হাসান অনি, মাহমুদউল্লাহ রিয়াদ, আনামুল হক, খালেদ আহমেদ ও মিনহাজুল আবেদিন আফ্রিদি। 

লিজেন্ডস অব রূপগঞ্জ : মুমিনুল হক, জাকের আলী অনিক, মোহাম্মদ শহীদ, শাহরিয়ার নাফীস, নাবিল সামাদ, আসিফ আহমেদ রাতুল, আজমীর আহমেদ, শুভাশীষ রায় ও সালাউদ্দিন পাপ্পু।

প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব : তাইবুর পারভেজ, সাঈফ হাসান, সৈকত আলি, মাহমুদুল হাসান লিমন, আবু জায়েদ রাহী, মোহাম্মদ জসীমউদ্দীন, এনামুল হক জুনিয়র ও ফরহাদ হোসেন।

খেলাঘর সমাজকল্যাণ সমিতি : রবিউল হক, মইনুল ইসলাম সোহেল, অমিত মজুমদার, মাসুম খান, রাফসান আল মাহমুদ ও নাজিমউদ্দীন।

গাজী গ্রুপ ক্রিকেটার্স : রনি তালুকদার, শামসুর রহমান শুভ, মোশাররফ হোসেন রুবেল, কামরুল ইসলাম রাব্বি, আল আমিন হোসেন, রায়হান উদ্দীন, শামসুল ইসলাম অনিক ও মেহেদি হাসান রানা। 

মোহামেডান স্পোর্টিং ক্লাব : আবদুল মজিদ, শফিউল ইসলাম, নিহাদুজ্জামান, নাদীফ চৌধুরী, সোহাগ গাজী, অভিষেক মিত্র, লিটন দাস, আলাউদ্দিন বাবু, মোহাম্মদ আশরাফুল, মোহাম্মদ আজিম ও নুরুজ্জামান।

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব : এনামুল হক বিজয়, অলক কাপালি, আবদুর রাজ্জাক, নাহিদুল ইসলাম, আল আমিন হোসেন (জুনিয়র), মোহর শেখ, মনির হোসেন, সালমান হাসান, নুর আলম সাদ্দাম ও ইমরান আলী।

শাইনপুকুর ক্রিকেট ক্লাব : সৌম্য সরকার, সোহরাওয়ার্দী শুভ, ধীমান ঘোষ, শরীফুল ইসলাম, মোহাম্মদ রাকিব, সাব্বির হোসেন ও মুস্তাফিজুর রহমান

ব্রাদার্স ইউনিয়ন : ফজলে রাব্বি, মোহাম্মদ শরীফুল্লাহ, নাঈম ইসলাম জুনিয়র, এবাদত হোসেন চৌধুরী, হামিদুল ইসলাম হিমেল, আশিকুজ্জামান আশিক ও হাবিবুর রহমান জনি।

উত্তরা স্পোর্টিং ক্লাব : তানজিদ হাসান, মিনহাজ খান রিফাত, শাকির হোসেন, সাজ্জাদ হোসেন, জাহাঙ্গীর আলম, শেখ হুমায়ূন ও মোহাইমিনুল খান।

বিকেএসপি : মাহমুদুল হাসান জয়, মুকিতুল ইসলাম, সুমন খান, আমিনুল ইসলাম বিপ্লব, রাতুল খান ও আবদুল করিম।


শেয়ার করুন :


আরও পড়ুন

ডিপিএলের আগেই শুরু হচ্ছে প্রিমিয়ার টি-২০ লিগ

ডিপিএলের আগেই শুরু হচ্ছে প্রিমিয়ার টি-২০ লিগ

একই দলে মাশরাফি-রুবেল-মিরাজ

একই দলে মাশরাফি-রুবেল-মিরাজ

টানা অষ্টমবারের মতো প্রিমিয়ার লিগের টাইটেল স্পন্সর ওয়ালটন

টানা অষ্টমবারের মতো প্রিমিয়ার লিগের টাইটেল স্পন্সর ওয়ালটন

ঢাকা প্রিমিয়ারে সর্বোচ্চ পারিশ্রমিক মাশরাফি-মাহমুদউল্লাহর   

ঢাকা প্রিমিয়ারে সর্বোচ্চ পারিশ্রমিক মাশরাফি-মাহমুদউল্লাহর