হঠাৎ অনুশীলনে সাকিব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:২১ পিএম, ০৫ মার্চ ২০১৯
হঠাৎ অনুশীলনে সাকিব

ফাইল ছবি

বিশ্রাম ফেলে মাঠে ফেরার লড়াইয়ে নেমেছেন টেস্ট ও টি-২০ অধিনায়ক সাকিব আল হাসান। পরশু রাজধানীর অ্যাপোলো হাসপাতালে করা এক্সরে রিপোর্ট দেখে চিকিৎসক সাকিবকে এক সপ্তাহ বিশ্রাম দিয়েছিলেন। কিন্তু মঙ্গলবার মিরপুরে সাকিবকে অনুশীলন করতে দেখা যায়।

বাঁহাতের অনামিকায় ব্যান্ডেজ নিয়েই নিজের ফিটনেস নিয়ে বিসিবির জিমনেশিয়ামে ফিজিওর সাথে কাজ করেছেন তিনি। আধা ঘণ্টা মিরপুরের জিমনেশিয়ামে সময় কাটিয়ে একাডেমী মাঠে রানিং করতে দেখা গেছে সাকিবকে।

২০ মিনিটের মতন রানিং করার পর বৃষ্টির কারণে মাঠ ছাড়তে হয় সাকিবকে।

এর আগে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু সাংবাদিকদের জানিয়েছিলেন, সাকিবকে নিউজিল্যান্ড পাঠানো হবে কি না, সেটা বিসিবি চিকিৎসকদের কাছ থেকে রিপোর্ট নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে।

ধারণা করা হচ্ছিলো দ্বিতীয় টেস্টে দেখা যেতে পারে এই অলরাউন্ডারকে। কিন্তু নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজই খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। নিউজিল্যান্ড সফরে না যাওয়ায় এই সুযোগে সম্প্রতি সাকিব পরিবারসমেত ভ্রমনে যান আমেরিকায়। সেখান থেকে ব্যাংকক হয়ে অবশেষে রোববার দিবাগত মধ্যরাতে ঢাকায় পা রাখেন সাকিব। দেশে ফিরে সোমবার রাজধানীর অ্যাপোলো হাসপাতালে তিনি আঙ্গুলে এক্সরে করান।

ইনজুরির কারণে তার হাতে ব্যান্ডেজ করা হয়। এই ব্যান্ডেজ আগামী সাত দিন পর ‍খুলতে হবে। তার মানে ১২-১৪ তারিখের আগে সাকিবের ব্যান্ডেজ খোলার কোনো সুযোগ ও সম্ভাবনা নেই। কিন্তু ৮ মার্চ নিউজিল্যান্ডের প্রতিকূল কন্ডিশনে টেস্ট খেলতে নেমে যাওয়া বেশ কঠিনই। তাই ধারণা করা হচ্ছে, সাকিবকে বিসিবি নিউজিল্যান্ড পাঠাবে না।


শেয়ার করুন :


আরও পড়ুন

নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে সাকিবের না খেলার শঙ্কা!

নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে সাকিবের না খেলার শঙ্কা!

দেশে ফিরেই আঙুলের এক্সে করালেন সাকিব

দেশে ফিরেই আঙুলের এক্সে করালেন সাকিব

দেশে ফিরেছেন সাকিব

দেশে ফিরেছেন সাকিব

র‌্যাঙ্কিংয়ে তামিম-মাহমুদউল্লাহ-সৌম্যর উন্নতি

র‌্যাঙ্কিংয়ে তামিম-মাহমুদউল্লাহ-সৌম্যর উন্নতি