এবার ভিডিও বার্তা দিলেন ইমরুল কায়েস

নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ০২:২৪ পিএম, ১৭ এপ্রিল ২০১৯

বাংলাদেশের বিশ্বকাপ দল থেকে বাদ পর আলোচনায় চলে আসেন ইমরুল কায়েস। দলে জায়গা না পেয়ে তিনি কি অবসর নিবেন? এমন প্রশ্ন ঘুরে ফিরে আসছিলো। বিষয়টি খোলাসা করার জন্য ফেসবুকে একটি স্ট্যাটাস দেওয়ার পর এবার ভিডিও বার্তা দিলেন দেশের বাঁহাতি এই টপ অর্ডার ব্যাটসম্যান।

বিশ্বকাপের গত দুই আসরে খেলেছেন ইমরুল কায়েস। সর্বশেষ চ্যাম্পিয়ন্স ট্রফির দলেও ছিলেন। ২০১৮ সালে বাংলাদেশের সেরা পাঁচ ব্যাটসম্যানের মধ্যে চার নম্বরে থাকলেও অভিজ্ঞ এই বাঁহাতি টপ অর্ডার ব্যাটসম্যানকে বাদ দিয়েই মঙ্গলবার বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এরপরই ‍শুরু হয় গুঞ্জন। সামাজিক যোগাযোগ থেকে শুরু অনেক অনলাইন নিউজ পোর্টালে বলা হয়, দলে জায়গা না পেয়ে হয়তো ইমরুল অবসরের ঘোষণা দিবেন।

এরই প্রেক্ষিতে বুধবার সকালে ইমরুল তার ব্যাক্তিগত ফেসবুক পাতায় একটি আবেকঘন পোস্ট দিয়ে জানান তিনি এখনই অবসর নিচ্ছেন না।

পরে দুপুরে তার ফেসবুক পাতায় একটি ভিডিও বার্তা দেন। ভিডিও বার্তাতে আরও চার-পাঁচ বছর বাংলাদেশ দলের হয়ে খেলতে কথা জানান ইমরুল।

৫২ সেকেন্ডের সেই ভিডিও বার্তায় ইমরুল বলেন, ‘‘একটা জিনিস আমি ভাবছিল, আমার বলা উচিত ছিল। আমি লক্ষ্য করছি সংবাদপত্র এবং অনলাইন নিউজে ঘুরে ফিরে আসছে, আমি যদি বিশ্বকাপ দলে জায়গা না পায় তাহলে দল থেকে অবসর নিব। আমি এখন পর্যন্ত এ বিষয়ের কোন সিদ্ধান্ত নেয় নি। আমার অনেক স্বপ্ন ছিল বিশ্বকাপে খেলা, কিন্তু দুভাগ্যবশত আমি দলে সিলেক্ট হয়নি। তার মানে এই না আমার ক্যারিয়ার শেষ হয়ে যাচ্ছে। আমি চেষ্টা করবো নিজেকে ফিট রাখার। আমি বিলিভ করি বাংলাদেশ দলকে আরও চার-পাঁচ বছর দেওয়ার আছে। আমি নিজেকে ওই ভাবেই মেন্টালি প্রস্তুত রাখি। আমি আশা করি আমি যখন সুযোগ পাব, তখনই সুযোগটা কাজে লাগাবো। আমার জন্য আপনারা দোয়া করবেন, যেন আমি চার-পাঁচ বছর সুস্থ থেকে খেলতে পারি।’’

গত নিউজিল্যান্ডের মাটিতে ২০১৭ সালে ওয়ানডে সিরিজে বাংলাদেশের সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন ইমরুল কায়েস। সেই সিরিজে ইমরুল কায়েস ৩ ম্যাচ খেলে করেন ১১৯ রান, যেখানে তামিম ইকবাল ৩ ম্যাচ ব্যাট করে তুলেছিলেন ১১৫ রান। সাকিব আল হাসান ছিলেন তৃতীয়, ৩ ম্যাচে তার সংগ্রহ ছিল ৮৪ রান।


শেয়ার করুন :