চাকরি যেতে পারে টিম ইন্ডিয়ার ম্যানেজারের

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৩৮ পিএম, ১৪ আগস্ট ২০১৯
চাকরি যেতে পারে টিম ইন্ডিয়ার ম্যানেজারের

ভারতের হেড কোচের দায়িত্বে রবি শাস্ত্রীর বহাল থাকার সম্ভাবনা যতটা উজ্জ্বল, তারচেয়েও বেশি সম্ভাবনা চলতি ওয়েস্ট ইন্ডিজ সিরিজের পরে ভারতীয় দলের প্রশাসনিক ম্যানেজার পদ থেকে সুনীল সুব্রহ্মণ‌্যমের বিদায় নেওয়াটা! ক্যারিবিয়ান সফরে ভারতীয় হাই কমিশনের কয়েকজন আমলার সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগে তিনি এখন বোর্ডের রোষে। বিসিসিআই থেকে কড়াভাবে সুব্রহ্মণ‌্যমের তিরস্কৃত হওয়া স্রেফ সময়ের অপেক্ষা।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা যাচ্ছে, ওয়েস্ট ইন্ডিজ সফরে ‘জল সংরক্ষণ’-এর ওপর প্রচারমূলক একটা বিজ্ঞাপনের শুটিং করার কথা ছিল ভারতীয় ক্রিকেট দলের। এর নির্দেশ এসেছিল ভারত সরকারের তরফ থেকে। সেই মতো কয়েকদিন আগেই ত্রিনিদাদ ও টোবাগোয় ভারতীয় হাই কমিশন থেকে ভারতীয় দলের প্রশাসনিক ম্যানেজারকে অনুরোধ করা হয় ক্রিকেটারদের শুটিংয়ের ব্যাপারে। সুব্রহ্মণ‌্যমের মোবাইলে মেসেজ পাঠান হাই কমিশনের এক আমলা। কিন্তু প্রশাসনিক ম্যানেজার উল্টো ভারতীয় হাই কমিশনকে বলে দেন, “আমাকে বন্যার মতো মেসেজ পাঠাবেন না।”

জানা গেছে, ভারতীয় হাইকমিশন থেকে বোর্ডের কাছে সুব্রহ্মণ‌্যমের বিরুদ্ধে খারাপ ব্যবহারের অভিযোগ তোলা হয়েছে। উল্লেখ্য, শাস্ত্রীর মতো সুব্রহ্মণ‌্যমকেও বিশ্বকাপের পর ৪৫ দিন পদে থাকার মেয়াদ বাড়িয়েছিল বোর্ড। কিন্তু, হাই কমিশনের কর্মকর্তাদের সঙ্গে দুর্বব্যবহার করে এবার পদ হারানোর পথে সুনীল সুব্রহ্মণ্যম।

সুব্রহ্মণ্যম প্রথমে ভারতীয় হাই কমিশনকে কড়া জবাব দিলেও শেষপর্যন্ত অবশ্য টিম ম্যানেজমেন্ট এই শুটিংয়ে রাজি হয়ে যায়। মঙ্গলবার কুইনস পার্ক ওভালে ভারতীয় দলের অনুশীলনের আগে শুটিং হওয়ার কথা ছিল। হিসেব ছিল অল্প কিছুক্ষণের মধ্যেই শুটিং শেষ হবে। কিন্তু, কার্যক্ষেত্র দেখা যায় ৩ ঘণ্টা ধরে চড়া রোদে শুট করতে হয় টিম ইন্ডিয়াকে। যার ফলে, ক্লান্ত হয়ে পড়েন ক্রিকেটাররা। বাধ্য হয়েই অনুশীলন বাতিল করে টিম ম্যানেজমেন্ট। যদিও, এরপরও দেখা যায় কার্যত একাই অনুশীলন করেছেন ঋষভ পন্থ। ব্যাটিং কোচ বাঙ্গারকে সঙ্গে নিয়ে দীর্ঘক্ষণ চড়া রোদেই স্টান্ট প্র্যাকটিস করেন টিম ইন্ডিয়ার তরুণ তারকা।


শেয়ার করুন :


আরও পড়ুন

মেসি প্রসঙ্গে রোনালদো : শ্রদ্ধার সঙ্গে কটাক্ষও

মেসি প্রসঙ্গে রোনালদো : শ্রদ্ধার সঙ্গে কটাক্ষও

কাশ্মীরের উত্তাপ খেলার মাঠে

কাশ্মীরের উত্তাপ খেলার মাঠে

আজ সুযোগ রোহিতের

আজ সুযোগ রোহিতের

ভারতের বিপক্ষে টি-২০ দলে নেই ডু প্লেসিস, অধিনায়ক ডি কক

ভারতের বিপক্ষে টি-২০ দলে নেই ডু প্লেসিস, অধিনায়ক ডি কক