তিনি আগ্রহী নন, দোষ সংবাদমাধ্যমের

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১২:১৯ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০১৮
তিনি আগ্রহী নন, দোষ সংবাদমাধ্যমের

ত্রিদেশীয় সিরিজ জয়ের পর বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজও নিজেদের করে নিয়েছে সফররত শ্রীলঙ্কা ক্রিকেট দল। তবে বাংলাদেশ দু'বারই এই শ্রীলঙ্কার কাছেই পরাজয় বরণ করেছে।

ফলে সফররত শ্রীলঙ্কা একটু ছুটির মেজাজে থাকলেও সুযোগ নেই বাংলাদেশের। বিকেল ও সন্ধ্যায় মিরপুরে কঠোর অনুশীলনে ব্যস্ত থাকছেন তামিম-মুশফিকরা।

এমন পরিস্থিতিতে সামনে সেই শ্রীলঙ্কার বিপক্ষেই শুরু হচ্ছে টি-টোয়েন্টি সিরিজ। বিয়ষটি নিয়ে কোচ বিহীন বাংলাদেশে ক্রিকেট নিয়ে সাংবাদিকদের নানা প্রশ্নে জবাব দিতে হচ্ছে দলের টেকনিক্যাল ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনকে।

এসব প্রশ্নে অনেকটা বিরক্ত খালেদ মাহমুদ সুজন। সাংবাদিকদের এক প্রশ্নে তিনি বলেই দিলেন, ‘ব্যক্তিগতভাবে তিনি আর এ বিষয়ে আগ্রহী নন।

তিনি বলেন, ‘আমার আসলে বাংলাদেশ ক্রিকেটের সঙ্গেই কাজ করতে ইচ্ছে করছে না। নোংরা লাগছে সত্যি কথা বলতে! এত বছর বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে কাজ করছি, বাংলাদেশের উন্নতির জন্যই কাজ করছি। এখানে আমার কোনো স্বার্থ নেই। আমি আর আগ্রহী নই।’

রাগ ঝাড়লেন সংবাদমাধ্যমের উপরও। বলেন, ‘সবকিছুই বুঝিয়েছি। এটা আসলে বলার কিছু নেই। আপনারাও জানেন, আমরাও জানি। নোংরা বলতে...সংবাদমাধ্যমে যেভাবে লেখা হয়। আমাদের ক্রিকেটের বড় অন্তরায় হচ্ছে...মিডিয়া...আমরা সন্দেহপ্রবণ বা অনুমাননির্ভর হয়ে যাচ্ছি। এখন মিডিয়া অনেক ফিশি। সংবাদমাধ্যমে কারণে আমাদের ক্রিকেট আটকে আছে কি না, সেটাও দেখতে হবে।’

‘ক্রিকেট আমরা এত বছর ধরে খেলছি। এখন এত গুজব ছড়ায় । মিডিয়াতে ভালো-খারাপ সবই হবে। কিন্তু কিছু কিছু বিষয়ে নেতিবাচক হয়ে যাচ্ছি। একটা খেলোয়াড়কে তুলে নিয়ে আসা এত সহজ নয়। কোচ কাজ করে, বয়সভিত্তিক দলে, এইচপি দলে। এ কথাগুলো যদি ঠিক না হয়, আমার মনে হয় না বাংলাদেশের ক্রিকেট অনেক দূর যাবে।’-বলেন এ টেকনিক্যাল ডিরেক্টর।


শেয়ার করুন :


আরও পড়ুন

দেড় দিন আগেই হেরে নিলো বাংলাদেশ

দেড় দিন আগেই হেরে নিলো বাংলাদেশ

প্রথম ইনিংসে খারাপ ব্যাটিং পিছিয়ে পড়ার কারণ : মাহমুদউল্লাহ

প্রথম ইনিংসে খারাপ ব্যাটিং পিছিয়ে পড়ার কারণ : মাহমুদউল্লাহ

মৌসুমের প্রথম হ্যাটট্রিক রোনালদোর

মৌসুমের প্রথম হ্যাটট্রিক রোনালদোর

সৌম্যর ভাবনায় শুধু টি-টোয়েন্টি

সৌম্যর ভাবনায় শুধু টি-টোয়েন্টি