বিপিএল খেলতে আগ্রহী কেন উইলিয়ামসন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:৫৩ পিএম, ২১ মে ২০২০
বিপিএল খেলতে আগ্রহী কেন উইলিয়ামসন

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি ক্রিকেটে খেলার আগ্রহ প্রকাশ করেছেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। বৃহস্পতিবার (২১ মে) তামিম ইকবালের ফেসবুক লাইভ আড্ডায় পঞ্চম বিদেশি খেলোয়াড় হিসেবে উপস্থিত হয়ে এ ইচ্ছার কথা জানান তিনি।

বিশ্বের অন্যান্য তারকা খেলোয়াড়দের অংশ গ্রহণে ইতোমধ্যেই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। আইপিএলে সানরাইজার্স হায়দারাবাদকে নেতৃত্ব দিয়ে থাকলেও কখনো বিপিএল খেলা হয়নি কেন উইলিয়ামসনের। তবে আন্তর্জাতিক সূচি না থাকলে ভবিষ্যতে বিপিএল খেলার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

উইলিয়ামসনকে বিপিএলে খেলতে আমন্ত্রণসহ তামিমের লাইভ আড্ডায় অনেক বিষয় নিয়ে আলোচনা করেন তারা দু’জন। বিপিএল নিয়ে উইলিয়মসনকে তামিম বলেন, ‘কেন, আপনি অবশ্যই জানেন, আমাদের একটি টি-টোয়েন্টি টির্নামেন্ট বিপিএল রয়েছে। এটি দারুণ একটি টুর্নামেন্ট। আমি চাইবো, আপনি এ টুর্নামেন্টে খেলেন।’

তামিমের আমন্ত্রণে ইতিবাচক সাড়া দেন উইলিয়ামসন। এ সময় টুর্নামেন্টটি খেলতে আগ্রহের কথা জানান উইলিয়ামসন। বলেন, ‘আমি সত্যিই আগ্রহী। যদি কোন আন্তর্জাতিক সূচি না থাকে, আমি অবশ্যই বিপিএল খেলবো। টুর্নামেন্টটি সত্যিই দুর্দান্ত এবং দারুণ প্রতিযোগিতা হয়। এ টুর্নামেন্টে অনেক ভালো কিছু বিষয় আছে। দেখা যাক কী হয়।’

ভারতের বিরাট কোহলি, অস্ট্রেলিয়ার স্টিভেন স্মিথ ও ইংল্যান্ডের জো রুটের মতো বর্তমান বিশ্বের অন্যতম সেরা একজন ব্যাটসম্যান কেন উইলিয়ামসন। সমসাময়িক ক্রিকেট বিশ্বে কোহলি-রুট-স্মিথের সাথে ‘সেরা চারে’ আছেন উইলিয়ামসন।

কোহলি ইতোমধ্যে তামিমের লাইভ শো’তে অংশ নিয়েছেন। যা দারুণ জনপ্রিয়তা পেয়েছে। কোহলির আগে ভারতের ওপেনার রোহিত শর্মাও উপস্থিত হয়েছিলেন তামিমের আড্ডায়। তার আগে তামিমের সাথে আড্ডায় মেতেছিলেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু-প্লেসিসও। উইলিয়ামসনের মত ডু-প্লেসিসও বিপিএল খেলার আগ্রহ দেখিয়েছেন।

বাংলাদেশের তিন সাবেক তারকা খেলোয়াড় আকরাম খান, মিনহাজুল আবেদনি নান্নু ও খালেদ মাসুদ পাইলটের সাথে তামিমের আড্ডায় ছিলেন পাকিস্তানের কিংবদন্তি পেসার ওয়াসিম আকরামও।


শেয়ার করুন :


আরও পড়ুন

আগস্টে মাঠে গড়াচ্ছে ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজ

আগস্টে মাঠে গড়াচ্ছে ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজ

তামিমের শেষ লাইভে মাশরাফি-মুশফিকরা, নেই সাকিব

তামিমের শেষ লাইভে মাশরাফি-মুশফিকরা, নেই সাকিব

আবাহনীর হয়ে খেলতে আসার গল্প শোনালেন ওয়াসিম আকরাম

আবাহনীর হয়ে খেলতে আসার গল্প শোনালেন ওয়াসিম আকরাম

অর্ধশত হুইলচেয়ার ক্রিকেটারকে মুশফিকের সহায়তা

অর্ধশত হুইলচেয়ার ক্রিকেটারকে মুশফিকের সহায়তা