মাহমুদউল্লাহর বোলিং নিয়ে সমালোচনার ঝড় (ভিডিও)

স্পোর্টসমেইল২৪ ডেস্ক স্পোর্টসমেইল২৪ ডেস্ক প্রকাশিত: ০১:৪১ পিএম, ১০ ফেব্রুয়ারি ২০১৯
মাহমুদউল্লাহর বোলিং নিয়ে সমালোচনার ঝড় (ভিডিও)

ছবি: টুইটার

একমাত্র প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে হেরেছে বাংলাদেশে। কিন্তু নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের হয়ে সর্বোচ্চ রান করলেও মাহমুদউল্লাহর বেখেয়ালি বল করা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে সমালোচনার ঝড়।

বাংলাদেশের ২৪৭ রানের জবাবে ব্যাটিংয়ে নামে নিউজিল্যান্ডে। টাইগারদের দুর্দান্ত বোলিংয়ে শেষ দিকে চাপে পড়ে নিউজিল্যান্ড। তবে এম ডব্লিউ চু ও এটিই হ্যাজেলডাইন পার্টনারশিপ গড়ে দলকে ২ উইকেটে জয় উপহার দেন।

নিউজিল্যান্ডে ক্রিকেট বোর্ডের অফিসিয়াল টুইটার একাউন্টে একটি ভিডিও প্রকাশ করা হয়। সেখানে দেখা যাচ্ছে, ৪৯ তম ওভারে বল করতে আসেন মাহমুদউল্লাহর। যদিও তখন নিউজল্যান্ড-বাংলাদেশের ম্যাচ ড্র হয়ে গেছে। ফলে নিউজিল্যান্ডের দরকার মাত্র এক রান। তখন মাহমুদউল্লাহর বল করতে এসে হঠাৎ হাস্যকরভাবে লাফিয়ে উঠেন। পরে বল ছোড়েন। এতে স্টাইকে থাকা ব্যাটসম্যান চার হাকান।

সেই ভিডিওটি প্রকাশ পাওয়ার বাংলাদেশের ক্রিকেট ফ্যানদের সমালোচনা করতে দেখা গেছে। মাহমুদউল্লাহর চেয়ে মিরাজ আরো বেশি মজা করে বল করতে পারেন বলে কেউ কেউ আবার এটা নিয়ে রসিকতাও করেছেন।

এদিন, লিঙ্কনে একমাত্র প্রস্তুতি ম্যাচে স্বাগতিকদের আমন্ত্রণে প্রথমে ব্যাট করতে নামে বাংলাদেশ। ব্যাট হাতে মুশফিকুর রহিম (৬২), মাহমুদউল্লাহর (৭২), সাব্বির রহমানের (৪০) ‍দুর্দান্ত ব্যাটিংয়ে নিউজিল্যান্ডকে ২৪৭ রানের লক্ষ্য দেয় বাংলাদেশ।

জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে দুর্দান্ত ব্যাটিং করছিলেন কিউই ওপেনার অ্যান্ড্রু ফ্লেচার। ১১২ বলে ৯২ রানের ইনিংস খেলে শতকের পথে এগিয়ে যাচ্ছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত তাঁকে থামাতে সক্ষম হয়েছেন টাইগার পেসার মুস্তাফিজুর রহমান। এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলে ফ্লেচারকে দলীয় ১৮২ রানের মাথায় সাজঘরে পাঠিয়েছেন তিনি।

ফ্লেচার ফেরার মাত্র ৬ রানে ব্যবধানে চতুর্থ উইকেট হারিয়ে বসেছে নিউজিল্যান্ড একাদশ। রাচিন রবীন্দ্রকে বোল্ড করে ফিরিয়েছেন সৌম্য সরকার। এরপর মিরাজ, মোস্তাফিজ ও মাহমুদউল্লাহর দুর্দান্ত বোলিংয়ে চাপে পড়ে নিউজিল্যান্ড একাদশ। তবে এম ডব্লিউ চু ও এটিই হ্যাজেলডাইন পার্টনারশিপ গড়ে দলকে ২ উইকেটে জয় উপহার দেন।

মিরাজ, মোস্তাফিজ ও মাহমুদউল্লাহর দুটি করে উইকেট নেন। এছাড়া সৌম্য সরকার ও নাঈম হাসান একটি করে উইকেট নেন।

 


শেয়ার করুন :


আরও পড়ুন

প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ডের কাছে টাইগারদের হার

প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ডের কাছে টাইগারদের হার

ইজুরিতে ছিটকে গেলেন বার্সার আর্থার

ইজুরিতে ছিটকে গেলেন বার্সার আর্থার

নিউজিল্যান্ড সফর থেকে ছিটকে গেলেন সাকিব

নিউজিল্যান্ড সফর থেকে ছিটকে গেলেন সাকিব

বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ডের দল ঘোষণা

বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ডের দল ঘোষণা