‘নির্ভিক ক্রিকেট’ খেলায় রোহিতের মুখে বাংলাদেশের প্রসংশা

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৬:৩১ পিএম, ১৯ মার্চ ২০১৮
‘নির্ভিক ক্রিকেট’ খেলায় রোহিতের মুখে বাংলাদেশের প্রসংশা

‘নির্ভিক ক্রিকেট’ খেলার জন্য বাংলাদেশ দলের প্রশংসা করেছেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। রোববার শেষ হওয়া নিদাহাস ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনালে শেষ বলে বাংলাদেশ দলের বিপক্ষে জয় নিশ্চিত হওয়ার পর টাইগার দলের প্রশংসা করেন শর্মা।

ফাইনালে শেষ বলে দিনেশ কার্তিক ছক্কা হাকিয়ে ভারতের ৪ উইকেটে জয় নিশ্চিত করার আগ পর্যন্ত ম্যাচে এগিয়ে ছিল বাংলাদেশ। গ্যালারি ভর্তি ২০ হাজার দর্শকের প্রায় সকলেই ছিলেন ভারতের সমর্থক। তথাপি প্রতিকূলতার মাঝেও প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ১৬৬ রানের লড়াকু স্কোর গড়ে বাংলাদেশ দল। শেষ দুই ওভারে কার্তিকের ৮ বলে অপরাজিত ২৯ রানের ঝড়ো ইনিংসের সুবাদে ভারতের জয় নিশ্চিত হয়।

ওপেনার হিসেবে ৪২ বলে ৫৬ রান করা শর্মা বলেন, বাংলাদেশ ‘খুবই একটি ভালো দল’। যারা গত তিন বছরে দারুন উন্নতি করেছে। বাংলাদেশ নির্ভিক ক্রিকেট খেলে, যা সব সময়ই ভালো। কখনো কখনো হয়তো বা সব কিছু পক্ষে থাকে না তবে এ ধরনের ক্রিকেট খেলতে তারা খেলতে চায়।’

নিঃসন্দেহে তারা একটি ভালো দল.. গত তিন বছরে তারা তাদের ক্রিকেট স্টাইলে কিভাবে পরিবর্তন এনেছে আমরা তা দেখেছি। দলে বেশ কয়েকজন অভিজ্ঞ খেলোয়াড় রয়েছেন যারা তরুণদের দেখাশুনা করছেন। -বলেন তিনি।

আর প্রেমাদাসা স্টেডিয়ামে শ্রীলঙ্কানদের সমর্থনও তার দলের জয়ে ‘খুবই গুরুত্বপূর্ণ’ ছিল উল্লেখ করেন শর্মা। অধিনায়ক বলেন, ‘ভারতের বাইরে খেলছি- এমনটা আমাদের মনেই হয়নি। পুরো ম্যাচেই লঙ্কানরা আমাদের সমর্থন যুগিয়েছে।’

শ্রীলঙ্কার স্বাধীনতার ৭০ বছর উপলক্ষে বাংলাদেশ ও ভারতকে নিয়ে ত্রিদেশীয় এ টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজন করে শ্রীলঙ্কা ক্রিকেট। স্বাগতিক শ্রীলঙ্কাকে দুই ম্যাচে হারিয়ে ফাইনালে ভারতের মোকাবেলা করে টাইগাররা।


শেয়ার করুন :


আরও পড়ুন

তীরে এসে তরী ডুবলো বাংলাদেশের

তীরে এসে তরী ডুবলো বাংলাদেশের

ক্ষমা চেয়েছেন অনুতপ্ত রুবেল হোসেন

ক্ষমা চেয়েছেন অনুতপ্ত রুবেল হোসেন

আইসিসির টুইটে মাহমুদুল্লাহ

আইসিসির টুইটে মাহমুদুল্লাহ

দেশে ফিরলেন সাকিব-তামিমরা

দেশে ফিরলেন সাকিব-তামিমরা