বার্সেলোনা নিয়ে চিন্তিত ল্যাম্পার্ড

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৮:১৫ পিএম, ১১ মার্চ ২০১৮
বার্সেলোনা নিয়ে চিন্তিত ল্যাম্পার্ড

বুধবার চ্যাম্পিয়নস লীগের শেষ ১৬’তে বার্সেলেনোর বিপক্ষে মাঠে নামবে চেলসি। সেই ম্যাচকে সামনে রেখে ব্লুজদের সাবেক তারকা ফ্র্যাংক ল্যাম্পার্ড মনে করেন লিওনেল মেসির দলের বিপক্ষে চেলসিকে দারুন কঠিন লড়াইয়ের মুখে পড়তে হবে।

প্রথম লেগে ১-১ গোলে ড্র করার পরে চেলসি বুধবার ক্যাম্প ন্যুতে বার্সার মোকাবেলা করতে যাচ্ছে। গতকাল প্রিমিয়ার লীগে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ২-১ গোলের জয় তুলে নিয়েছে এন্টোনিও কন্টে দল। উইলিয়ান ও মার্টিন কেলির গোলে প্রিমিয়ার লীগ মৌসুমে ১৭তম জয় তুলে নেয় চেলসি। যদিও দলের সার্বিক পারফরমেন্সে মোটেই খুশী নন ল্যাম্পার্ড। সে কারনেই স্পেনে তার সাবেক দল নিজেদের কতটা মেলে ধরতে পারে তা নিয়ে দারুন চিন্তিত ল্যাম্পার্ড। স্থানীয় পত্রিকায় ল্যাম্পার্ড বলেছেন, ‘প্যালেসের বিপক্ষে তারা মোটেই ভাল খেলেনি। তাদেরকে আরো মানসিক ভাবে শক্ত হতে হবে। বার্সেলোনা সম্পূর্ণ ভিন্ন মাত্রার এক প্রতিপক্ষ। বিশেষ করে নিজেদের মাঠে লিওনেল মেসিকে মোকাবেলা করা সত্যিই কঠিন কাজ।’

কন্টের ভবিষ্যত নিয়ে চারিদিকে যে গুঞ্জন শোনা যাচ্ছে সে সম্পর্কে ল্যাম্পার্ড বলেছেন, সবচেয়ে চিন্তার বিষয় হচ্ছে ক্লাবের মধ্যে যে ধরনের নেতিবাচক কথাবার্তা হচ্ছে তা মোটেই কাঙ্খিত নয়। মৌসুমের শুরু থেকেই কন্টেকে নিয়ে আলোচনা শুরু হচ্ছে যা খুবই দু:খজনক। গত বছর ক্লাব যেখানে শেষ করেছিল তার থেকে একটুও সামনে যেতে পারেনি।


শেয়ার করুন :