আটক হতে পারতেন আর্জেন্টিনার ফুটবলাররা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৪৮ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০২১
আটক হতে পারতেন আর্জেন্টিনার ফুটবলাররা

খেলার শুরু পাঁচ মিনিট না যেতেই ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচে হাজির হয় পুলিশ। মূলত ইংল্যান্ড থেকে চার ফুটবলার ভ্রমণের বিষয়ে ব্রাজিল ইমিগ্রেশনকে মিথ্যা তথ্য দেওয়ায় তাদেরকে ধরতেই মাঠে হাজির হয় ব্রাজিলিয়ান পুলিশ।

বেশ কিছুক্ষণ তর্ক-বিতর্কের পর ম্যাচ স্থগিত করে ম্যাচ রেফারি। ম্যাচ স্থগিত হওয়ার কিছুক্ষণের মধ্যেই ব্রাজিল ছাড়ে আর্জেন্টিনা।

মাঠে পুলিশের সাথে তর্ক-বিতর্ক চলাকালীন মাঠ ছাড়েন আর্জেন্টিনার ফুটবলার। অধিনায়ক লিওনেল মেসি জার্সি খুলে মাঠে ফিরলেও অন্য ফুটবলাররা মাঠে আসেননি। ওই ঘটনার এক ঘন্টা পর্যন্ত মাঠে ছিলেন তারা।

মাঠ থেকে বের হয়ে ঘন্টা চারেকের মধ্যে ব্রাজিল ছাড়েন তারা। আলবিসেলেস্তাদের গন্তব্য ছিল নিজ দেশ আর্জেন্টিনা।

ব্রাজিলিয়ান সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, আর কিছুক্ষণ সময় মাঠে থাকলে আটক হতেন আর্জন্টিনার চার ফুটবলার এমিলিয়ানো বুয়েন্দিয়া, এমিলিয়ানো মার্টিনেজ, জিওভালো লো চেলসো এবং ক্রিস্টিয়ানো রোমেরো। মূলত ইংল্যান্ড থেকে আসার তথ্য গোপন করায় তাদেরকে আটক করতে চেয়েছিল।

ইংল্যান্ড থেকে সরাসরি ভেনেজুয়েলায় জাতীয় দলের ক্যাম্পে যোগ দেন ইংলিশ প্রিমিয়ার লিগে খেলা চার আর্জেন্টাইন ফুটবলার। ব্রাজিলের ইমিগ্রেশন বিভাগকে ইংল্যান্ড থেকে ব্রাজিলের আসার বিষয়টি গোপন করেছে বলে জানিয়েছে।

মূলত ইংল্যান্ড থেকে আসার বিষয়টি গোপন করায় তাদেরকে জিজ্ঞাসাবাদ করতে চেয়েছিল ব্রাজিলিয়ান পুলিশ। প্রথমে হোটেলে জিজ্ঞাসাবাদ করতে গিয়েছিল তারা। তবে ততক্ষণে আর্জেন্টিনা দল মাঠে চলে এসেছিল।

ব্রাজিলের হেলথ রেগুলেটরি এজেন্সির প্রধান বাররা তোরেস জানিয়েছেন, ‘আমাদের স্বাস্থ্য প্রটোকলটা ধরে রাখাটা জরুরি। আমরা ফেডারেল পুলিশকে বলেছি এরপর হোটেলে গিয়েছি। গিয়ে দেখি তারা আগেই স্টেডিয়ামের উদ্দেশ্যে রওনা হয়ে গেছে। বাকি যা কিছু হয়েছে, সবকিছু সবাই সরাসরি দেখেছেন।’

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ব্রাজিল চেয়েছিল ম্যাচ হোক

ব্রাজিল চেয়েছিল ম্যাচ হোক

ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচে স্বাস্থ্য কর্তাদের বাধা!

ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচে স্বাস্থ্য কর্তাদের বাধা!

চোটের কারণে ইংল্যান্ড দলকে ছিটকে গেলেন জর্ডান সানচো

চোটের কারণে ইংল্যান্ড দলকে ছিটকে গেলেন জর্ডান সানচো

১২ ঘণ্টায় রোনালদোর ৩২.৫ মিলিয়ন ইউরোর জার্সি বিক্রি

১২ ঘণ্টায় রোনালদোর ৩২.৫ মিলিয়ন ইউরোর জার্সি বিক্রি