পিএসজিতে নেইমারই পেনাল্টি নেবেন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:০৮ পিএম, ২০ নভেম্বর ২০১৭
পিএসজিতে নেইমারই পেনাল্টি নেবেন

প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) হয়ে পরবর্তীতে পেনাল্টি শট নেবেন ব্রাজিলীয় সুপার স্টার নেইমার। ক্লাবের প্রধান কোচ উনাই এমেরি এমন সিদ্ধান্তের কথা জানিয়েছেন।

গত ১৮ সেপ্টেম্বর লিয়ঁ’র বিপক্ষে লিগ ওয়ানের একটি ম্যাচ চলাকালে পেনাল্টি ও ফ্রি কিক নেয়ার বিষয়কে কেন্দ্র করে নেইমার ও কাভানির মধ্যে কিছুটা ভুল বুঝাবুঝির সৃষ্টি হয়। এরপর থেকে দলে এই দুই তারকার মধ্যে আধিপত্যের লড়াইটি গণমাধ্যমে শিরোনাম হয়। তবে বিষয়টি নিয়ে এরপর এই দুই তারকার কেউ মুখ খুলেননি। যথারিতি নিরব ভূমিকা পালন করেছেন।

ভবিষ্যতে মাঠের লড়াইয়ে যেন আর এ রকম পরিস্থিতির পুনরাবৃত্তি না ঘটে সেটি নিয়ে দুই তারকার মধ্যে একটি আপোষরফাও হয়েছে। একই সঙ্গে খেলায় কে পেনাল্টি কিক নেবেন তাও ঠিক করে দেয়া হলো।

কাভানিকে উদ্বৃতি করে গণমাধ্যমের রিপোর্টে বলা হয়েছে, ভবিষ্যতে নেইমারকে যেন পেনাল্টি শট নেবার সুযোগ দেয়া হয় সে জন্য তাকে অতিরিক্ত এক মিলিয়ন ইউরো প্রদানের প্রস্তাব দেয়া হয়েছে।

শনিবার কাভানি সাংবাদিকদের বলেন, ‘কোচ সিদ্ধান্ত নিয়েছেন যে, দলের পরবর্তী পেনাল্টি নেবেন নেইমার।’ ননতেসের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে জোড়া গোল করে পিএসজিকে ৪-১ গোলে জয় এনে দেয়ার পর কাভানি এ কথা বলেন।

কাভানি বলেন, ‘আজ রাতে আমরা অসাধারণ ম্যাচ খেলেছি। আমরা জানতাম আমাদের মোনাকোর সঙ্গে আরও দুই পয়েন্টের ব্যবধান রচনা করতে হবে। যে কারণে ম্যাচের ফলাফলের দিকেই আমরা গভীরভাবে মনোযোগী ছিলাম। আগামী সপ্তাহের শেষ দিকে মোনাকোর বিপক্ষে ম্যাচ নিয়ে আমাদের মধ্যে কোন চিন্তা ছিল না। আমরা শুধুমাত্র ম্যাচের প্রতিই মনোযোগী ছিলাম।’

উরুগুয়ের এই আন্তর্জাতিক তারকা বলেন, ‘আমরা জয়ের এই ধারবাহিকতা ধরে রাখতে চাই। এই মৌসুমে আমাদের সামনে এখনো প্রচুর ম্যাচ রয়েছে। জয়ের পাশাপাশি আমরা দলের উন্নতির দিকেও মনোযোগ রাখতে চাই। আজো গোল করতে পেরে আমি খুশি। একজন স্ট্রাইকারের জন্য প্রধান তৃপ্তির বিষয় হচ্ছে গোলের মাধ্যমে দলীয় জয়ে ভূমিকা রাখা। আশা করছি এভাবে আমরা এগিয়ে যেতে সক্ষম হব।’


শেয়ার করুন :


আরও পড়ুন

ফরাসি লিগে পিএসজির বড় জয়

ফরাসি লিগে পিএসজির বড় জয়

দুর্দান্ত জয়ে ম্যানইউ

দুর্দান্ত জয়ে ম্যানইউ

অপরাজিত থেকে শীর্ষস্থান মজবুত করলো ম্যানসিটি

অপরাজিত থেকে শীর্ষস্থান মজবুত করলো ম্যানসিটি

সুয়ারেজের জোড়া গোলে বার্সার জয়

সুয়ারেজের জোড়া গোলে বার্সার জয়