শীর্ষস্থান নিজেদের দখলেই রাখলো ম্যান সিটি

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৪:০৫ এএম, ২৩ নভেম্বর ২০১৭
শীর্ষস্থান নিজেদের দখলেই রাখলো ম্যান সিটি

রাহিম স্টার্লিংয়ের একমাত্র গোলে ফেইনুর্ডকে পরাজিত করে চ্যাম্পিয়নস লিগে গ্রুপ-এইচ’র শীর্ষ স্থানটি নিজেদের দখলেই রেখেছে ম্যানচেস্টার সিটি।

ইউরোপের শীর্ষ এই প্রতিযোগিতায় আগেই নক আউট পর্ব নিশ্চিত করেছিল সিটিজেনরা। সে কারণেই সিটি বস পেপ গার্দিওলা মূল একাদশে সাতটি পরিবর্তন করে দল সাজিয়েছিলেন। ডাচ জায়ান্ট ফেইনুর্ডের বিপক্ষে ম্যাচে গোল পেতে অবশ্য সিটিকে ৮৮ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে।

ইলকে গুনডোগানের সাথে বল আদান প্রদান করে সিটিকে জয়সূচক গোল উপহার দিতে খুব একটা কষ্ট করতে হয়নি স্টার্লিংকে। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে এই নিয়ে শেষ ১৭টি ম্যাচেই জয় তুলে নিল সিটি। এর মধ্যে রয়েছে লিগ কাপে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের বিপক্ষে পেনাল্টিতে জয়ী হওয়া ম্যাচটি।

ম্যাচ শেষে গার্দিওলা বলেছেন, অবশ্যই জয় না পাওয়া থেকে জয়ী হওয়া ভালো। প্রথমার্ধে আমাদের খেলা আরও ভালো হতে পারতো। কিন্তু পরিস্থিতি অনেক সময় অনুকূলে থাকে না। ইতোমধ্যেই আমরা নক আউট পর্ব নিশ্চিত করেছি, অনেকগুলো ম্যাচ জিতেছি। প্রথমে এটাই নিশ্চিত করতে হবে। কাল আমাদের মধ্যে সেই চাপটা ছিল না। কিন্তু এটাই স্বাভাবিক। ম্যাচের শেষের দিকে স্টার্লিংয়ের দুর্দান্ত গোলে আমাদের জয় নিশ্চিত হয়েছে।

গ্রুপের অপর ম্যাচে শাখতার দোনেতাস্ক ইতালিয়ান জায়ান্ট নাপোলির কাছে ৩-০ গোলে বিধ্বস্ত হওয়ায় ইতিহাদ স্টেডিয়ামের ম্যাচটির ফলাফল মূলত কোন কাজে আসেনি। এই ম্যাচে না জিতলেও গ্রুপের শীর্ষ দল হিসেবে সিটিই থাকতো। তবে স্টার্লিংয়ের গোলে সিটির শতভাগ জয় নিশ্চিত হয়েছে। গতকাল নাপোলি জিতে যাওয়ায় ফেইনুর্ডের সামনে সান্তনা হিসেবে ইউরোপা লিগে খেলার সুযোগও শেষ হয়ে গেছে।

ম্যাচ শেষে হতাশ কোচ গিওভানি ভ্যান ব্রঙ্কহর্স্ট বলেন, ৮৮ মিনিটে গোল হজম করা সত্যিই হতাশার। আমি মনে করি আজ আমাদের আরও বেশি কিছু পাওয়া উচিত ছিল। এই পারফরমেন্সে আমি দারুন সন্তুষ্ট।


শেয়ার করুন :


আরও পড়ুন

‘বিপিএলে ব্যবসায়ীরা দেশ ছেড়ে ভাগবে’

‘বিপিএলে ব্যবসায়ীরা দেশ ছেড়ে ভাগবে’

জয়ে ফিরলো মাশরাফির রংপুর

জয়ে ফিরলো মাশরাফির রংপুর

ফরাসি লিগে পিএসজির বড় জয়

ফরাসি লিগে পিএসজির বড় জয়

নিজের বিয়েতে রাতভর নেচেছেন সেরেনা

নিজের বিয়েতে রাতভর নেচেছেন সেরেনা