হল্যান্ডকে নিয়ে ‘হতাশ’ গার্দিওয়ালা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৩৩ পিএম, ০৯ অক্টোবর ২০২২
হল্যান্ডকে নিয়ে ‘হতাশ’ গার্দিওয়ালা

ইংলিশ প্রিমিয়ার লিগে(ইপিএল) ম্যানচেস্টার সিটির জার্সিতে অভিষেক হওয়ার পর থেকে মুড়িমুড়কির মতো গোল করেই চলেছেন আরলিং হল্যান্ড। এমনকি তাকে মানুষ না বলে রোবট বলেও ডাকা শুরু করেছে ইদানিং! 

শনিবার (৮ অক্টোবর) ইপিএলে সাউথ্যাম্পটনের বিপক্ষে নিজের সামর্থ্য অনুযায়ী খেলতে না পারলেও একটি গোল ঠিকই আদায় করে নিয়েছেন তিনি। তবে সিটির জার্সিতে শেষ কয়দিনে যা করেছেন তাতে তার কাছে স্রেফ এক গোল মেনে নিতে পারছেন না অনেকেই! 

ম্যাচ শেষে তাই হল্যান্ডকে  নিয়ে মজা করার সুযোগ হাতছাড়া করেননি সিটিজেন বস গার্দিওয়ালা! হ্যাটট্রিক না করাতে তাকে নিয়ে নাকি হতাশ তিনি! 

অতিমানবীয় পারফর্মেন্সের জন্য কয়েক দিন আগে তাকে প্রিমিয়ার লিগে নিষিদ্ধ করার জন্য পিটিশন খুলেছিল ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থকরা! সেটা নিয়েও খোঁচা দিয়েছেন গার্দিওয়ালা।

গার্দিওয়ালা বলেন, “তাকে (হল্যান্ড) নিয়ে আমি এত হতাশ… সে তিন গোল করেনি! এজন্যই তাকে প্রিমিয়ার লিগ থেকে বরখাস্ত করার পিটিশন করা হচ্ছে।”

তবে এরপর সিরিয়াস মুডে বলেন, হল্যান্ডের প্রতি মানুষের এখন প্রত্যাশা অনেক বেশি। ফলে সবাই প্রতি ম্যাচেই হল্যান্ডের কাছ থেকে অনেক বেশি গোল আশা করে। সাউথ্যাম্পটনের বিপক্ষে বেশ কয়েকটি গোলের সুযোগ হাতছাড়া করেছেন হল্যান্ড।

তবে গার্দিওয়ালা সেগুলো নিয়ে খুব একটা চিন্তিত নন। তার মনে ওই ম্যাচে হল্যান্ড  বেশ ভালোই খেলেছেন। 

“এরকম হয়েই থাকে (গোল মিস)… প্রত্যাশা এখন এই উচ্চতায় উঠে গেছে যে লোকে মনে করে, সে প্রতি ম্যাচেই তিন-চার গোল করবে। শেষ পর্যন্দ সে তো গোল করছে, আমাদেরকে সহায়তা করেছে, লড়াই চালিয়ে গেছে এবং আমার মনে হয়, সে ভালো খেলেছে” যোগ করেন সিটিজেন বস।

সিটির হয়ে এখন পর্যন্ত সব প্রতিযোগীতা মিলিয়ে ১৩টি ম্যাচ খেলেছেন হল্যান্ড। যখন ইতিমধ্যে তার নামের পাশে যোগ হয়েছে ২০টি গোল।

স্পোর্টসমেইল২৪/এসকেডি 


শেয়ার করুন :


আরও পড়ুন

জুভেন্টাসের দুর্দশা বাড়িয়ে জয় এসি মিলানের

জুভেন্টাসের দুর্দশা বাড়িয়ে জয় এসি মিলানের

কষ্টার্জিত জয়ে বার্সাকে সরিয়ে শীর্ষে রিয়াল

কষ্টার্জিত জয়ে বার্সাকে সরিয়ে শীর্ষে রিয়াল

মেসিবিহীন পিএসজির হোঁচট!

মেসিবিহীন পিএসজির হোঁচট!

বিশ্বকাপের আগে ইনজুরিতে মেসি!

বিশ্বকাপের আগে ইনজুরিতে মেসি!