জেলহাজতে থাকা আলভেজের পাশেই আছেন স্ত্রী

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৩৮ এএম, ০৭ ফেব্রুয়ারি ২০২৩
জেলহাজতে থাকা আলভেজের পাশেই  আছেন স্ত্রী

যৌন হায়রানির কারণে এক নারীর দায়ের করা মামলায় জেল খাটতে হচ্ছে ব্রাজিলীয় তারকা দানি আলভেজকে। বার্সেলোনা শহরের সাটন ক্লাবের ঘটনা বর্ণনা করে ওই নারী মামলা করেন। তবে জীবনের এই কঠিন সময়ে স্ত্রীকে পাশে পাচ্ছেন তিনি।

২৩ জানুয়ারি তাকে ব্রায়ানস ওয়ানে পাঠানো হয়। ব্রাজিলিয়ান মডেল ও স্ত্রী জোয়ানা সাঞ্জ আলভেজের সঙ্গে রোববার দেখা করেছেন। তার সঙ্গে ছিলেন আরও দু'জন। আলভেজের সঙ্গে অনেক সময় কথা বলেন তারা। কিন্তু কি কথা বলেছেন সেগুলো বিস্তারিত বলতে চাননি তিনি।

এদিকে বেশ কিছু সংবাদ মাধ্যমে জানিয়েছে, আলভেজের সঙ্গে আর সম্পর্ক রাখতে চায় না সাঞ্জ। ডিভোর্স দিতে চান তিনি। সাঞ্জর ইনস্টাগ্রামে থাকা একমাত্র ছবিটিও মুছে ফেলেছেন এই মডেল।

তবে স্প্যানিশ টিভি চ্যানেল ‘টেলেকিনকো’র অনুষ্ঠান ‘ফিয়েস্তা’র সংবাদকর্মী পলা গঞ্জালেসকে বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে সাঞ্জ বলেছেন অন্য কথা। এই কঠিন সময়ে আলভেজকে ছেড়ে যেতে চান না তিনি।

সাঞ্জ বলেন, ‘‘তার জীবনের এই কঠিন সময়ে আমি তাকে ফেলে যাবো না।" জেল খানা থেকে বের হওয়ার পর সংবাদ মাধ্যম সাঞ্জর কাছে জিজ্ঞাসা করে, আলভেজ কেমন আছেন? উল্টো প্রশ্নে সাঞ্জ বলেন, ‘‘আপনাদের কী মনে হয়, সে কেমন আছে?"

এদিকে নাইট ক্লাবের ওই ঘটনার দিন নাকি আলভেজের স্ত্রী সাঞ্জও ছিলেন। অন্য কয়েদিদের থেকে আলাদা করে রাখা হয়েছে আলভেজকে। তার মামলাটাকে অন্য পাঁচটা মামলার মতো মনে করছে না কর্তৃপক্ষ।

স্পোর্টসমেইল২৪/জেএম


শেয়ার করুন :


আরও পড়ুন

বার্সেলোনা ছেড়ে মেক্সিকোতে আলভেস

বার্সেলোনা ছেড়ে মেক্সিকোতে আলভেস

যৌন হয়রানির দায়ে গ্রেফতার আলভেসকে নিয়ে বিস্মিত জাভি

যৌন হয়রানির দায়ে গ্রেফতার আলভেসকে নিয়ে বিস্মিত জাভি

প্রথম রাউন্ড শেষে ২৫তম সিদ্দিকুর

প্রথম রাউন্ড শেষে ২৫তম সিদ্দিকুর

আবারো টিভি স্বত্ব বিক্রি করছে বার্সেলোনা

আবারো টিভি স্বত্ব বিক্রি করছে বার্সেলোনা