অ্যাটলেটিকো মাদ্রিদের মুখোমুখি বার্সেলোনা

স্পোর্টসমেইল২৪ ডেস্ক স্পোর্টসমেইল২৪ ডেস্ক প্রকাশিত: ০৭:১৩ পিএম, ০৫ এপ্রিল ২০১৯
অ্যাটলেটিকো মাদ্রিদের মুখোমুখি বার্সেলোনা

ফাইল ছবি

অ্যাটলেটিকো মাদ্রিদ এগুচ্ছে বলেই মনে করেন দলটির তারকা খেলোয়াড় এন্টনি গ্রিজম্যান। তবে শনিবার তার দল অ্যাটলেটিকো মাদ্রিদ মুখোমুখি হবে বার্সেলোনার। ক্যাম্প ন্যুর ওই ম্যাচ উপলক্ষে মেসির পর যিনি আলোচনায় রয়েছেন তিনি হলেন গ্রিজম্যান।

কাতালান দলটি এখন দ্বিতীয় শিরোপা জয় থেকে কয়েক সপ্তাহ দূরে অবস্থান করছে। চ্যাম্পিয়ন্স লীগের জন্যও এমন অপেক্ষায় থাকবে তারা। এদিকে গ্রিজম্যানের দলবদলের গুঞ্জন উঠলেও বার্সেলোনার যাবার সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন। গত জুনে একটি টেলিভিশন শোতে বার্সায় যাবার সম্ভাবনার কথা উড়িয়ে দেন তিনি।

গ্রিজম্যান বলেন, দলকে আরো এগিয়ে নেয়ার জন্য অ্যাটলেটিকো প্রয়োজনীয় সবকিছুই করে যাচ্ছে। এটি দারুন ব্যাপার। তবে এ বিষয়ে আমার একার করার কিছু নেই। শুধু এই টুকুই বলতে পারি আমি এখানে থাকতে চাই।

এক বছর আগেই হয়তো অ্যাটলেটিকো ছেড়ে যেতেন গ্রিজম্যান। ২০১৭ সালের গ্রীষ্মে এই ফরাসির ঠিকানা হতে পারতো ম্যানচেস্টার ইউনাইটেড। তিনি চুক্তিতে স্বাক্ষর করার কাছাকাছি পৌঁছে গিয়েছিলেন। কিন্তু অ্যাটলেটিকোর দলবদলের উপর নিষেধাজ্ঞার কারণে সেটি বাতিল হয়।

এখন কোচ দিয়েগো সিমিওনের মনে করেন গ্রিজম্যান দল ছাড়তে পারেন। তিনি বলেন,‘ কিছু কিছু পয়েন্টের ভিত্তিতে তার দল ছাড়ার সুযোগ রয়েছে। আমি নিজেও আমার শিষ্যদের সফলতা দেখতে পছন্দ করি। যখন তারা কোন ভাল সুযোগ পাওয়ার কথা আমাকে বলে, তখন আমি উৎসাহিত করি। গ্রিজম্যানও আমাকে এমনটা জানিয়েছিল, জবাবে বলেছি, কোন সমস্যা নেই।’

ইতোমধ্যে প্রকাশিত হয়েছে গ্রিজম্যানের বার্সেলোনায় যোগ দেয়ার খবর। তার ক্লাব অ্যাটলেটিকো ফিফার কাছে অভিযোগ করেছে যে অবৈধ পন্থায় বার্সেলোনা গ্রিজম্যানকে প্রস্তাব দিয়েছে। গ্রিজম্যানও জানিয়েছিলেন বিশ্বকাপের আগে নিজের বিষয়ে ঘোষণা দিবেন। লুইস সুয়ারেজ তখন বলেছিলেন এ বিষয়ে একটি চুক্তি ইতোমধ্যে সম্পাদিত হয়েছে।

এই সব বিষয় নিয়ে দুই ক্লাবের মধ্যে বিরাজ করছে টান টান উত্তেজনা। এরই মধ্যে সপ্তাহের শেষভাগের ম্যাচে পরস্পরের মুখোমুখি হতে যাচ্ছে বার্সা ও অ্যাটলেটিকো। পয়েন্ট তালিকার শীর্ষে থাকা বার্সার চেয়ে আট পয়েন্টে পিছিয়ে রয়েছে দ্বিতীয়স্থানে থাকা অ্যাটলেটিকো। গত মাসে জুভেন্টাসের কাছে হেরে চ্যাম্পিয়ন্স লেিগর শিরোপা স্বপ্ন ভেঙ্গে যাওয়া ক্লাবটি এই ম্যাচকেই বেছে নিয়েছে দক্ষতা প্রদর্শনের মঞ্চ হিসেবে।


শেয়ার করুন :


আরও পড়ুন

খেলোয়াড়দের চোখের পানি মুছে দিলেন প্রধানমন্ত্রী

খেলোয়াড়দের চোখের পানি মুছে দিলেন প্রধানমন্ত্রী

র‌্যাংকিংয়ে এগিয়েও ঝুঁকিমুক্ত নয় বাংলাদেশ

র‌্যাংকিংয়ে এগিয়েও ঝুঁকিমুক্ত নয় বাংলাদেশ

নারীকে ভয় পাচ্ছেন গেইল!

নারীকে ভয় পাচ্ছেন গেইল!

এশিয়ায় ফুটবল লিগ আয়োজন করতে চায় চীন

এশিয়ায় ফুটবল লিগ আয়োজন করতে চায় চীন

ম্যানসিটিকে বিশ্বসেরা মনে করছেন লিভারপুল কোচ

ম্যানসিটিকে বিশ্বসেরা মনে করছেন লিভারপুল কোচ