ফরাসি কাপের ফাইনালে দেখা যেতে পারে নেইমারকে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৫০ পিএম, ১৩ এপ্রিল ২০১৯
ফরাসি কাপের ফাইনালে দেখা যেতে পারে নেইমারকে

ফাইল ছবি

ব্যাক্তিগত জায়গা থেকে আরেকটি হতাশাজনক মৌসুম পার করছেন নেইমার। চোটের কারণে আরেকবার মৌসুমের অনেকটা সময় মাঠের বাইরে কাটাতে হয়েছে তাকে। তবে প্যারিস সেন্ত জার্মেইয়ের সমর্থকদের জন্য সুখবর দিয়েছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের বাবা নেইমার সিনিয়র। ছেলের মাঠে ফেরার সময় জানিয়েছেন তিনি।

২৭ এপ্রিল ফরাসি কাপের ফাইনালে রেনের বিপক্ষে খেলবে পিএসজি। শিরোপা নির্ধারণী ওই ম্যাচে মাঠে ফেরার লক্ষ্য স্থির করেছেন নেইমার, এমনটাই জানিয়েছেন তার বাবা।

গত জানুয়ারিতে পায়ের চোটে মাঠের বাইরে ছিটকে যান নেইমার। এ নিয়ে টানা দ্বিতীয় মৌসুমে পড়েছেন পায়ের চোটে। খেলতে পারেননি পিএসজির গুরুত্বপূর্ণ ম্যাচগুলো। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে ছাড়া প্যারিসের ক্লাবটির লিগ ওয়ানের টানা দ্বিতীয় শিরোপা জয়ের পথে থাকতে কোনও অসুবিধা হয়নি। তবে আরেকবার ব্যর্থ হতে হয়েছে চ্যাম্পিয়নস লিগে। নেইমারকে ছাড়া ইউরোপিয়ান প্রতিযোগিতার কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছে পিএসজি।

দিনকয়েক আগেই অনুশীলনে ফিরেছেন সাবেক সান্তোস তারকা। এবার মাঠে ফেরার সময়ও বলে দিলেন তার বাবা নেইমার সিনিয়র। ২৭ এপ্রিল ফরাসি কাপের ফাইনালকে ফেরার মঞ্চ বানাতে চান নেইমার। ফরাসি এক সংবাদমাধ্যমকে তারা বাবা বলেছেন, ‘সবাই শুনে ভীষণ খুশি হবেন, সে (নেইমার) শিগগিরই মাঠে ফিরছে। যে কারণে সে ভীষণ খুশি, কারণ মাঠে থাকলে ওর মনটা সবসময়ই ভালো থাকে।’

ফরাসি কাপের ফাইনাল দিয়ে নেইমারকে মাঠে পাওয়া যাবে বলে জানিয়েছেন তিনি, ‘ফরাসি কাপের ফাইনাল দিয়ে মাঠে ফেরার লক্ষ্য স্থির করেছে নেইমার, একই সঙ্গে ক্লাবের সঙ্গে জিততে চায় আরেকটি শিরোপা।’ এই সাক্ষাৎকারেই নেইমার সিনিয়র নিশ্চিত করেছেন, সাবেক বার্সেলোনা ফরোয়ার্ড প্যারিসেই থাকবেন।


শেয়ার করুন :


আরও পড়ুন

ফের বাংলাদেশে আসতে পারেন মেসিরা

ফের বাংলাদেশে আসতে পারেন মেসিরা

ইউরোপা লিগের শেষ আটে চেলসি-আর্সেনালের জয়

ইউরোপা লিগের শেষ আটে চেলসি-আর্সেনালের জয়

হারতে হারতে মান রক্ষা করলো মোহামেডান

হারতে হারতে মান রক্ষা করলো মোহামেডান

হুয়েস্কার বিপক্ষে বিশ্রামে মেসি

হুয়েস্কার বিপক্ষে বিশ্রামে মেসি