এইবারকে ৪-০ গোলে উড়িয়ে দিল রিয়াল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:২৫ এএম, ১০ নভেম্বর ২০১৯
এইবারকে ৪-০ গোলে উড়িয়ে দিল রিয়াল

স্প্যানিশ ফুটবল লিগে বড় ব্যবধানে জয় পেল রিয়াল মাদ্রিদ। করিম বেনজেমার জোড়া গোলে প্রতিপক্ষ এইবারকে ৪-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে গ্যালাকটিকোরা।

শনিবার অতিথি হিসেবে ইপুরুয়া স্টেডিয়ামে খেলতে গিয়ে ম্যাচের ১০ মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ পায় রিয়াল। এডেন হ্যাজার্ডের ক্রস থেকে বেনজেমা পায়ের টোকা দিলেও এইবারের গোলরক্ষক তা ফিরিয়ে দেন। তবে সাফল্য পেতে বেশি সময় লাগেনি তাদের।

খেলার ১৭ মিনিটে গোলের দেখা পায় দলটি। রিয়ালের আক্রমণ থেকে ডিফেন্ডারের জটলার মধ্য থেকে বল পেয়ে যান ফাঁকায় দাঁড়িয়ে থাকা বেনজেমা। বাম পায়ের শটে বল জালে পাঠান এ ফরাসি স্ট্রাইকার।

প্রথম গোলের ২ মিনিট পরেই ব্যবধান বাড়ায় গ্যালাকটিকোরা। ১৯ মিনিটে পেনাল্টি বক্সের মধ্যে পাবলো ডি ব্লাসিস ফাউল করেন হ্যাজার্ডকে। পেনাল্টি পায় রিয়াল। স্পট কিক থেকে ব্যবধান ২-০ করেন সার্জিও রামোস।

২৯ মিনিটে তৃতীয় গোলের দেখা পায় রিয়াল মাদ্রিদ। এবার লুকাস ভাসকুয়েসকে ফাউল করেন এইবারের ডিফেন্ডার কোটে। পেনাল্টি থেকে গোল করে ব্যবধান ৩-০ করেন বেনজেমা।

বিরতির পর রিয়ালের ওপর কিছুটা আধিপত্য দেখানোর চেষ্টা করে এইবার। গোলের সুযোগও তৈরি করে তারা। তবে ফিনিশিংয়ের অভাবে গোল পাচ্ছিল না। উল্টো ম্যাচের ৬১ মিনিটে ব্যবধান বাড়ায় রিয়াল। লুকা মাদ্রিচের পাস থেকে পেনাল্টি ডি-বক্সের বাইর থেকে ডান পায়ের জোড়ালো শটে বল জালে পাঠান ফেদেরিকো ভালভার্দে।

ম্যাচের বাকিটা সময় আর ব্যবধান বাড়াতে পারেনি রিয়াল মাদ্রিদ। ফলে ৪-০ গোলের জয়ে পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে জিনেদিন জিদানের শিষ্যরা।

১২ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীস্থানে রয়েছে রিয়াল। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থেকে শীর্ষে আছে বার্সেলোনা।


শেয়ার করুন :


আরও পড়ুন

মেসির হ্যাটট্রিক গোল, শীষে ফিরলো বার্সেলোনা

মেসির হ্যাটট্রিক গোল, শীষে ফিরলো বার্সেলোনা

অনুরোধের পরও দলে ডাক পাননি বালোতেল্লি

অনুরোধের পরও দলে ডাক পাননি বালোতেল্লি

অপেক্ষা বাড়লো ম্যানচেস্টার সিটির

অপেক্ষা বাড়লো ম্যানচেস্টার সিটির

লিভারপুল জয় পেলেও ড্র করেছে চেলসি-আয়াক্স

লিভারপুল জয় পেলেও ড্র করেছে চেলসি-আয়াক্স