করোনায় আক্রান্ত ইপিএলের আরও দুই ফুটবলার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৪৬ এএম, ২৫ মে ২০২০
করোনায় আক্রান্ত ইপিএলের আরও দুই ফুটবলার

ফাইল ছবি

করোনাভাইরাসের কারণে মার্চের মাঝামাঝি সময়ে স্থগিত করা হয় ইংলিশ প্রিমিয়ার লিগ (ইপিএল)। ১ জুন থেকে প্রিমিয়ার লিগসহ দেশের প্রথম সারির সমস্ত স্পোর্টস ইভেন্ট আয়োজনে সবুজ সংকেত দিয়েছে দেশের সরকার। তাই তো খেলা শুরু করার জন্য সকল প্রস্তুতি নিচ্ছে লিগ কর্তৃপক্ষ ও ক্লাবগুলো।

তারই অংশ হিসেবে বিভিন্ন দলের ফুটবলার ও সাপোর্ট স্টাফদের করোনা পরীক্ষা করার ব্যবস্থা করেছে প্রিমিয়র লিগ কর্তৃপক্ষ। প্রথম পর্যায়ে ৬ জনের পর দ্বিতীয় পর্যায়ে পরীক্ষার পর আরও ২ জনের দেহে করোনা পজিটিভ ধরা পড়েছে। তবে কোন ক্লাবের কে বা কারা করোনা আক্রান্ত হয়েছেন সেটা প্রকাশ না করার সিদ্ধান্ত নিয়েছে ইপিএল কর্তৃপক্ষ।

এক বিবৃতিতে প্রিমিয়র লিগ কর্তৃপক্ষ জানিয়েছে, ‘মঙ্গলবার (১৯মে) বৃহস্পতিবার (২১মে) এবং শুক্রবার (২২মে) যে ৯৯৬ জন প্লেয়ার ও সাপোর্ট স্টাফের শরীরে করোনা পরীক্ষা হয়েছিল, তাদের মধ্যে দুই ভিন্ন ক্লাবের দু’জনের দেহে করোনা পজিটিভ মিলেছে। যারা করোনায় আক্রান্ত হয়েছেন তাদের সাত দিনের সেলফ আইসোলেশনে থাকতে হবে। প্রতিযোগিতার অখণ্ডতা এবং স্বচ্ছতা প্রদান করতে প্রিমিয়র লিগ এই তথ্য প্রদান করছে।’

উল্লেখ্য, গত ১৭ এবং ১৮ মে পরীক্ষার প্রথম রাউন্ডের পর ফুটবলার-সাপোর্ট স্টাফ এবং কোচ মিলিয়ে ৬ জনকে করোনা আক্রান্ত হিসেবে চিহ্নিত করা হয়। ওয়াটফোর্ডের ফুটবলার আদ্রিয়ান মারিয়াপ্পাসহ ক্লাবের দু’জন নন-প্লেয়িং স্টাফ, বার্নলের সহকারি কোচ ইয়ান ওয়ান ছিলেন আক্রান্তদের তালিকায়। এখনও সাত দিনের আইসোলেশন পিরিয়ডে রয়েছেন তারা। একইসঙ্গে ওয়াটফোর্ডের আর ২ ফুটবলারকে সেলফ আইসোলেশনে পাঠানো হয় আক্রান্তদের সংস্পর্শে আসার জন্য।

১৬ মে বুন্দেসলিগার পর আগামী ৮ জুন থেকে লিগ শুরু করার অনুমতি পেয়ে গিয়েছে লা-লিগাও। এখন দেখার করোনায় ৩৬ হাজারেরও বেশি মানুষের প্রাণ হারানো ব্রিটেনে কবে ফুটবল চালু হয়।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

লা লিগার নতুন সূচি প্রকাশ

লা লিগার নতুন সূচি প্রকাশ

কৌতিনহোর জন্য ১২০ মিলিয়ন ইউরো ব্যয় করতে নারাজ বায়ার্ন

কৌতিনহোর জন্য ১২০ মিলিয়ন ইউরো ব্যয় করতে নারাজ বায়ার্ন

করোনায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত নেইমার-এমবাপের ক্লাব

করোনায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত নেইমার-এমবাপের ক্লাব

বার্সেলোনা ছাড়ছে না ভিদাল, গুঞ্জনের অবসান

বার্সেলোনা ছাড়ছে না ভিদাল, গুঞ্জনের অবসান