সাকিব-মাশরাফিকে প্রধানমন্ত্রীর স্নেহ

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৩:২৮ পিএম, ২৩ মার্চ ২০১৮
সাকিব-মাশরাফিকে প্রধানমন্ত্রীর স্নেহ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রিকেট ভক্ত এটা সবারই জানা। দেশের মাটিতে খেলা থাকলে প্রায়ই মাঠে গিয়ে সাকিব-মাশরাফিদের উৎসাহ দেন। ভালো খেললে তার বাসভবনে ডেকে নিয়ে আপ্যায়নও করেন।

বাংলাদেশের স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের শর্ত পূরণ করায় বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা দেয়া হয়। সেখানে উপস্থিত হয়েছিলেন টাইগার তারকা মাশরাফি এবং সাকিব আল হাসান। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পা ছুঁয়ে সালাম করেন তারা দু’জন। এ সময় তাদের মাথায় হাত বুলিয়ে স্নেহের পরশ বুলিয়ে দেন শেখ হাসিনা।

মাশরাফি ও সাকিবের এমন কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে গেছে। সোফায় বসে থাকা প্রধানমন্ত্রীর কাছে গিয়ে দেখা করেন মাশরাফি বিন মর্তুজা এবং সাকিব আল হাসান।
Shakib

ছবির একটিতে দেখা যায়, বসে থাকা প্রধানমন্ত্রীর ডান হাত ডানহাতে ধরে আরেক হাতে সালাম করছেন সাকিব আল হাসান। প্রধানমন্ত্রীও আরেক হাতে তার মাথায় হাত বুলিয়ে আদর করছেন। এ সময় হাসিমাখা মুখে পাশেই দাঁড়িয়ে রয়েছে নড়াইল এক্সপ্রেস মাশরাফি বিন মর্তুজা।

অন্য আরকেটি ছবিতে দেখা যায় প্রধানমন্ত্রীর ডানহাত নিজের দু’হাত দিয়ে ধরে নাথা নুয়ে আদর নিচ্ছেন মাশরাফি। প্রধানমন্ত্রীও মাথায় হাত বুলিয়ে দিয়ে স্নেহের পরশ দিচ্ছেন।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানাতে শিক্ষাবিদ, ব্যবসায়ী, রাজনীতিক, সাহিত্যিক, শিল্পী থেকে শুরু করে খেলোয়াড় এমনকি শ্রমজীবী মানুষরাও উপস্থিত ছিলেন। দুইজন নারী ক্রীড়াবিদ ছাড়াও ছিলেন মাশরাফি ও সাকিব।


শেয়ার করুন :


আরও পড়ুন

কেন মিথ্যে বলে বাংলাদেশ ছাড়লেন হ্যালসল?

কেন মিথ্যে বলে বাংলাদেশ ছাড়লেন হ্যালসল?

ইনজুরির কবলে তামিম

ইনজুরির কবলে তামিম

আইপিএলেও ডিসিশন রিভিউ

আইপিএলেও ডিসিশন রিভিউ

অভিযোগ থেকে মুক্ত শামি, ফিরছেন কেন্দ্রীয় চুক্তিতে

অভিযোগ থেকে মুক্ত শামি, ফিরছেন কেন্দ্রীয় চুক্তিতে