আরচ্যারী বাংলাদেশের রুমান সানার প্রথম স্থান

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৩৫ এএম, ২৬ মার্চ ২০১৮
আরচ্যারী বাংলাদেশের রুমান সানার প্রথম স্থান

দি ব্লেজার বিডি বিকেএসপি ৩য় সাউথ এশিয়ান আরচ্যারী চ্যাম্পিয়নশীপের র‌্যাংকিং রাউন্ডের প্রতিযোগিতার রিকার্ভ পুরুষ এককে প্রথম স্থান অর্জন করেছেন বাংলাদেশের মো: রুমান সানা। ৭২টি তীর ছুড়ে ৭২০ স্কোরের মধ্যে ৬৬৭স্কোর করেছেন তিনি।

রিকার্ভ মহিলা এককে ৬২০ স্কোর করে ভারতের হিমানী, কম্পাউন্ড পুরুষ এককে ৬৮৫ স্কোর করে একই দেশের ভেনকাতাদ্রি কুন্দেরু এবং কম্পাউন্ড মহিলা এককে ৬৭২ স্কোরে র‌্যাংকিংয়ে প্রথম হয়েছেন ইশা কেতান পাওয়ার।

গতকাল সাভারের বিকেএসপিতে অনুষ্ঠিত ইলিমিনেশন রাউন্ডের প্রতিযোগিতায় রিকার্ভ পুরুষ এককে ভারতের আকাশ ৬-৪ সেট পয়েন্টের ব্যবধানে স্বদেশী সুমেদ ভি মোহোদকে হারিয়ে এবং রিকার্ভ মহিলা এককে ভারতের কির্তি ৬-০ সেট পয়েন্টের ব্যবধানে শ্রীলঙ্কার মাধুসিকা সিলভাকে হারিয়ে ব্রোঞ্জ পদক জয় করেছেন।

ইলিমিনেশন রাউন্ডের প্রতিযোগিতায় কম্পাউন্ড পুরুষ এককে বাংলাদেশের মো: মিলন মোল্লা ১৪৩-১৪০ স্কোরের ব্যবধানে স্বাদেশী অসীম কুমার দাসকে এবং কম্পাউন্ড মহিলা এককে ভারতের ইশা কেতান পাওয়ার ১৪২-১৪১ স্কোরের ব্যবধানে স্বদেশী ববিতা কুমারীকে হারিয়ে ব্রোঞ্জ পদক জয় করেছেন।

এদিকে রিকার্ভ পুরুষ এককের ফাইনালে উঠেছে বাংলাদেশের মো: রুমান সানা ও মো: ইব্রাহিম শেখ রেজোয়ান। আগামী মঙ্গলবার তারা স্বর্নপদকের লড়াইয়ে পরস্পরের মোকাবেলা করবে। রিকার্ভ মহিলা এককের ফাইনালে স্বর্ন পদক জয়ের লড়াইয়ে বাংলাদেশের নাসরিন আক্তার মুখোমুখি হবেন ভারতের হিমানীর।

এদিন কম্পাউন্ড পুরুষ এককে অল ইন্ডিয়ান প্রতিদ্বন্দ্বিতায় পরস্পরের মোকাবেলা করবেন ভেনকাতাদ্রি কুন্দেরু ও হারস পরসার। কম্পাউন্ড মহিলা এককে বাংলাদেশের সুস্মিতা বনিক স্বর্নপদক জয়ের লড়াইয়ে অবতীর্ন হবেন স্বদেশী রোকসানা আাক্তারের বিপক্ষে।

এর আগে আজ সোমবার প্রতিযোগিতার দ্বিতীয় দিনে রিকার্ভ পুরুষ ও মহিলা দলীয়, মিশ্র দলীয়, কম্পাউন্ড পুরুষ ও মহিলা দলীয় এবং মিশ্র দলীয় প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।


শেয়ার করুন :


আরও পড়ুন

ময়মনসিংহ রেঞ্জ ক্রিকেটে চ্যাম্পিয়ন নেত্রকোনা

ময়মনসিংহ রেঞ্জ ক্রিকেটে চ্যাম্পিয়ন নেত্রকোনা

রাজনীতিতে যোগ দিলেন রোনালদিনহো

রাজনীতিতে যোগ দিলেন রোনালদিনহো

সাকিব-মাশরাফিকে প্রধানমন্ত্রীর স্নেহ

সাকিব-মাশরাফিকে প্রধানমন্ত্রীর স্নেহ

ভারতের টেবিল টেনিস খেলোয়াড়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

ভারতের টেবিল টেনিস খেলোয়াড়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ