শেরপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপের দুই ফাইনাল অনুষ্ঠিত

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১১:০১ এএম, ১৫ সেপ্টেম্বর ২০১৮
শেরপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপের দুই ফাইনাল অনুষ্ঠিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতায় (অনুর্ধ্ব-১৭) শেরপুরে উপজেলা পর্যায়ের খেলায় জেলা সদর উপজেলায় চ্যাম্পিয়ন হয়েছে বেতমারি-ঘুঘুরাকান্দি ইউনিয়ন একাদশ। বৃহস্পতিবার বিকেলে শেরপুর শহীদ দারোগ আলী পৌরপার্ক মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় বেতমারি-ঘুঘুরাকান্দি ইউনিয়ন একাদশ ২-১ গোলে চরমুচারিয়া ইউনিয়ন একাদশকে পরাজিত করে।

খেলায় বেতমারি-ঘুঘুরাকান্দির পক্ষে রিপন ও মাজেদুল এবং চরমুচারিয়ার পক্ষে নুরনবী গোলগুলো করেন। বেতমারি-ঘুঘুরাকান্দি ইউুনয়নের সাবিদ মিয়া প্রতিযোগিতায় ৪ গোল করে সেরা গোলদাতার পুরষ্কার লাভ করেন। বিপুল সংখ্যক দর্শক খেলাটি উপভোগ করেন। খেলা শেষে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরষ্কারের ট্রফি ও মেডেল বিতরণ করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ছানুয়ার হোসেন ছানু।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ভারপ্রাপ্ত ইউএনও নিলুফা আক্তার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক, ডিএফএ সভাপতি মানিক দত্ত, ভাতশালা ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, সরকারি কর্মকর্তা ও ক্রীড়া সংগঠকরা উপস্থিত ছিলেন। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে সদর উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় ৪টি ভেন্যুতে এ টুর্নামেন্টে ১৪ ইউনিয়নের ফুটবল দল অংশগ্রহণ করে।

এদিকে নালিতাবাড়ী উপজেলায় পৌরসভা একাদশ ট্রাইবেকারে ৩-২ নয়াবিল ইউনিয়ন একাদশকে পারাজিত করে চ্যাম্পিয়ন হয়। নির্ধারিত সময়ে খেলাটি গোলশূণ্যভাবে অমিমাংসিত ছিল। খেলা শেষে বিজয়ী ও বিজিত দলের হাতে ট্রফি তুলে দেন ইউএনও আরিফুর রহমান।
Sherpur
এ সময় পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জিয়াউল হোসেন, সাধারণ সম্পাদক মো. ফজলুল হক, ম্যাচ কমিশনার এম এ হাকিম হীরা, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান ফারুক আহমেদ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

খেলায় ম্যান অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হয়েছেন পৌরসভা দলের মানিক। নালিতাবাড়ী উপজেলায় পৌরসভা সহ ১৩টি ইউনিয়ন দল অংশগ্রহণ করে।


শেয়ার করুন :


আরও পড়ুন

ফুটবলের গৌরব ফেরানো সম্ভব, প্রমাণ পটিয়ার দর্শক

ফুটবলের গৌরব ফেরানো সম্ভব, প্রমাণ পটিয়ার দর্শক

অষ্টম দিনে আরও ২০ উপজেলার খেলা শুরু

অষ্টম দিনে আরও ২০ উপজেলার খেলা শুরু

খেলোয়াড় খুঁজতে শুরু হচ্ছে বঙ্গবন্ধু গোল্ড কাপ

খেলোয়াড় খুঁজতে শুরু হচ্ছে বঙ্গবন্ধু গোল্ড কাপ

চতুর্থ দিন সারাদেশে ৫৩ উপজেলায় খেলা অনুষ্ঠিত

চতুর্থ দিন সারাদেশে ৫৩ উপজেলায় খেলা অনুষ্ঠিত