চ্যাম্পিয়ন মেয়েদের রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১১:০০ এএম, ০৮ অক্টোবর ২০১৮
চ্যাম্পিয়ন মেয়েদের রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

সাফ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশের মেয়েরা। ভুটানের চাংলিমিথাং স্টেডিয়ামে রোববারের ফাইনালে নেপালকে ১-০ গোলে হারায় বাংলাদেশ। বাংলাদেশ নারী দলকে এ জয়ে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় সংসদের স্পিকার ড.শিরীন শারমিন চৌধুরী।

রাষ্ট্রপতি এক বার্তায় বলেছেন, ‘এ জয় বাংলাদেশের ফুটবলের ইতিহাসে উজ্জ্বল হয়ে থাকবে এবং দেশের ফুটবলকে এগিয়ে নেবে।’
একই সঙ্গে তিনি দলের সকল খোলোয়াড়, কোচসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানিয়ে আশা করেন অনূর্ধ্ব-১৮ মহিলা ফুটবল দল ভবিষ্যতে জয়ের এ ধারা অব্যাহত রাখবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এক অভিনন্দন বার্তায় নারী ফুটবল দলের খোলোয়াড় ও কোচসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানিয়েছেন। তিনি আশা করেন, এ দল ভবিষ্যতে জয়ের ধারা অব্যাহত রাখবে।

বাংলাদেশ নারী ফুটবল দলকে অভিনন্দন জানিয়েছেন জাতীয় সংসদের স্পিকার ড.শিরীন শারমিন চৌধুরী। অভিনন্দন বার্তায় তিনি বলেন, নারী ফুটবল দলের অবিস্মরণীয় বিজয় ভবিষ্যতে আরও ভালো খেলার অনুপ্রেরণা যোগাবে।

রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী ও স্পিকার ছাড়া বাংলাদেশ নারী ফুটবল দলকে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। বাফুফের ফেসবুক পেইজে জয় সূচক ছবি পোস্ট করে সেখানে অভিনন্দন জানানো হয়েছে।

দুই মাস আগে ভুটানের থিম্পুতে দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্ব হারিয়ে কেঁদেছিলেন বাংলাদেশের মেয়েরা। সেই থিম্পুতেই এবার সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপের ফাইনালে নেপালকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশের মেয়েরা। ম্যাচের ৪৯ মিনিটে একমাত্র জয়সূচক গোলটি করেছেন মাসুরা পারভীন।


শেয়ার করুন :


আরও পড়ুন

সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশের মেয়েরা

সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশের মেয়েরা

জুভেন্টাসের জয়ের কান্ডারি রোনালদো

জুভেন্টাসের জয়ের কান্ডারি রোনালদো

আপাতত অপারেশন লাগবে না সাকিবের

আপাতত অপারেশন লাগবে না সাকিবের

তাসকিন কান্দাহারের প্রধান অস্ত্র

তাসকিন কান্দাহারের প্রধান অস্ত্র