তাজমহল পরিদর্শনে সপরিবারে মাশরাফি

স্পোর্টসমেইল২৪ ডেস্ক স্পোর্টসমেইল২৪ ডেস্ক প্রকাশিত: ০৮:৩৭ পিএম, ১১ মার্চ ২০১৯
তাজমহল পরিদর্শনে সপরিবারে মাশরাফি

ছবি: ফেসবুক

মমতাজ ছিলেন সম্রাট শাহজাহানের স্ত্রী। শাহজাহান তার স্ত্রীকে প্রাণাধিক ভালবাসতেন। আর সেই প্রেমের অক্ষয়কীর্তি হিসেবে ভারতে আগ্রার যমুনা নদীর তীরে তিনি নির্মাণ করেন তাজমহল। সেই তাজমহল দেখতে পৃথিবীর বিভিন্ন দেশ থেকে পর্যটক যায় আগ্রায়।

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা শত ব্যস্ততার মধ্যেও স্ত্রী-সন্তানদের নিয়ে সেই তাজমহল দেখতে গিয়েছেন।

সোমবার (১১ মার্চ) তাজমহলসহ ওই এলাকার বিভিন্ন দর্শনীয় স্থানের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করেছেন মাশরাফি বিন মর্তুজার সহধর্মিণী সুমনা হক সুমিসহ পরিবারের সদস্যরা। সেই ছবিতে দেখা গেছে মাশরাফি তার পরিবার নিয়ে বিভিন্ন দর্শনীয় এলাকায় ঘুরে বেড়াচ্ছেন।

mashrafe wife

মাশরাফির বন্ধু রবি দাস জানান, মাশরাফি মাঝে মধ্যে সময় কাটাতে বিভিন্ন দেশে যান। বর্তমানে এ ক্রিকেট তারকা তার সহধর্মিনী সুমনা হক সুমিসহ সন্তানদের নিয়ে ভারতে অবস্থান করছেন। সঙ্গে তার (মাশরাফির) একমাত্র ছোট ভাইও রয়েছেন।

মাশরাফির বন্ধু সুমন দাস জানান, গত ৪ মার্চ মাশরাফি বিন মর্তুজা-স্ত্রী-সন্তানদের নিয়ে ভারতে যান। আগামী ১৪ই মার্চ সেখান থেকে তার ঢাকায় ফেরার কথা রয়েছে।

জানা গেছে, ছোটবেলা থেকেই মাশরাফি ব্যস্ত সময় পার করেন। কোনো সময়ই মাশরাফি অলস সময় কাটান (পার করে) না। কখনও খেলার মাঠে বল হাতে ঝড়ো ইনিংস কখনও এলাকার সমস্যা নিয়ে ঝটিকা সফরে নিজ নির্বাচনী এলাকায় জেলা প্রশাসন, রাজনৈতিক নেতাসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সঙ্গে মত বিনিময় আবার কখনও মানুষের সমস্যা দেখতে ছুটে যান তিনি।


শেয়ার করুন :


আরও পড়ুন

সপরিবারে ভারত ভ্রমণে মাশরাফি

সপরিবারে ভারত ভ্রমণে মাশরাফি

ওবায়দুল কাদেরকে দেখতে গিয়েছিলেন মাশরাফি

ওবায়দুল কাদেরকে দেখতে গিয়েছিলেন মাশরাফি

সবাইকে মাশরাফির অনুরোধ

সবাইকে মাশরাফির অনুরোধ

চকবাজার ট্রাজিডিতে উদ্ধারকারীদের প্রতি মাশরাফির কৃতজ্ঞতা

চকবাজার ট্রাজিডিতে উদ্ধারকারীদের প্রতি মাশরাফির কৃতজ্ঞতা