নববধূকে ঘরে তুললেন মোস্তাফিজ

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ০৮:২২ পিএম, ১৩ জুলাই ২০১৯
নববধূকে ঘরে তুললেন মোস্তাফিজ

বিয়ে অনেকটা চুপিসারে সম্পন্ন হলেও মোস্তাফিজ নববধূকে ঘরে তুললেন বেশ জাকমজকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়েই। বন্ধু-বান্ধব, আত্মীয় স্বজন ও এলাকাবাসী ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার প্রায় তিন হাজার মানুষের আগমণে মুখরিতভাবে শেষ হয়েছে জাতীয় দলের তারকা ক্রিকেটার কাঁটার মাস্টার খ্যাত মোস্তাফিজুর রহমানের বৌভাত অনুষ্ঠান।

শনিবার দুপুর থেকে শুরু হওয়া বৌভাত অনুষ্ঠানের অতিথিরা আসতে শুরু করেন সকাল থেকেই। তবে আজকের এ আনন্দের দিনও বরাবরের মতো মিডিয়ার সামনে চুপ ছিলেন মোস্তাফিজুর রহমান। বাড়িতে সুসজ্জিত আসরে বধূ সুমাইয়া পারভীন শিমুকে নিয়ে পাশাপাশি বসেছিলেন কাটার মাস্টার। কোন কথায় তিনি বলেননি। তবে মোস্তাফিজুর রহমানের বাবা আবুল কাশেম গাজী মোস্তাফিজুর রহমানের জন্য দেশবাসীসহ সকলের কাছে দোয়া চেয়েছেন।

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তেঁতুলিয়া গ্রামে মোস্তাফিজুর রহমানের বৌভাত অনুষ্ঠানে হাজির হয়েছিলেন প্রায় তিন হাজারের অধিক মানুষ। অতিথি আপ্যায়নের খাওয়ার জন্য ব্যবস্থা করা হয়েছে খাসির বিরয়ানী, গরুর মাংস, দই ও কোকোকোলা। সনাতন ধর্মাবলম্বীদের জন্য ছিল খাসির বিরয়ানী।

অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্য মন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি মুনসুর আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম, সাতক্ষীরার পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপীসহ বিভিন্ন শ্রেণি পেশার নেতৃবৃন্দ।

গত ২২ মার্চ সাতক্ষীরার দেবহাটা উপজেলার জগন্নাথপুর গ্রামের বাসিন্দা সুমাইয়া পারভীন শিমুকে বিয়ে করেন মোস্তাফিজুর রহমান। শিমু বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের ছাত্রী। শিমুর বাবা রওনাকুল ইসলাম বাবু মোস্তাফিজুর রহমানের মেজো মামা। মায়ের ইচ্ছাতে পারিবারিকভাবেই মামাতো বোন সুমাইয়া পারভীন শিমুকে বিয়ে করেন ‘কাটার মাস্টার’।

সাতক্ষীরা প্রতিনিধি/স্পোর্টসমেইল২৪


শেয়ার করুন :


আরও পড়ুন

আবারও বর সাজছেন মোস্তাফিজ, বাড়িতে সাজসাজ রব

আবারও বর সাজছেন মোস্তাফিজ, বাড়িতে সাজসাজ রব

মামাতো বোনের সাথেই নতুন জীবন শুরু করলেন মোস্তাফিজ

মামাতো বোনের সাথেই নতুন জীবন শুরু করলেন মোস্তাফিজ

লর্ডসের অনার্স বোর্ডে যুক্ত হলো মোস্তাফিজের নাম

লর্ডসের অনার্স বোর্ডে যুক্ত হলো মোস্তাফিজের নাম

খুশি নন মোস্তাফিজ

খুশি নন মোস্তাফিজ