১৬১ রানে অলআউট তামিম একাদশ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:১২ পিএম, ১৪ জানুয়ারি ২০২১
১৬১ রানে অলআউট তামিম একাদশ

ছবি : বিসিবি

ওয়েস্ট ইন্ডিজ সিরিজকে সামনে রেখে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে মাহমুদউল্লাহ একাদশের বিপক্ষে ১৬১ রানে অলআউট হয়ে গেছে তামিম একাদশ। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিকেএসপির মাঠে ৪০ ওভারের ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করে ৩৭.২ ওভারেই গুটিয়ে যায় তামিমরা।

ব্যাট হাতে দলের পক্ষে সর্বোচ্চ ৩৫ রান করেছেন আফিফ হোসেন ধ্রুব। ৩২ বল মোকাবেলা করে ৩টি চারের মারে এ রান করেন তিনি। এছাড়া অধিনায়ক তামিম ইকবাল ৪৩ বলে ২৮, নাজমুল হোসেন শান্ত ৩৫ বলে ২৭, মোহাম্মদ মিঠুন ২৩ বলে ১৬, সৌম্য সরকার ৪৬ বলে ২৪ রান করেন।

অন্যদিকে বল হাতে ৪ উইকেট শিকার করে মাহমুদউল্লাহ একাদশের হাসান মাহমুদ। দুটি করে উইকেট শিকার করেন আল আমিন হোসেন ও শরিফুর ইসলাম। এছাড়া সাকিব আল হাসান ও মেহেদী হাসান মিরাজ একটি করে ‍উইকেট নেন।
sportsmail24
ওয়েস্ট ইন্ডিজ সিরিজকে সামনে রেখে মিরপুরে চারদিনের অনুশীলন শেষে বিকেএসপিতে প্রস্তুতি ম্যাচ খেলছে স্কোয়াডে থাকা টাইগার ক্রিকেটাররা। নিজেদের মধ্যে দুটি প্রস্তুতি ম্যাচের মধ্যে আজ বৃহস্পতিবার প্রথম ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে।

ওয়ানেড সিরিজের ২৪ সদস্যের প্রাথমিক স্কোয়াডে থাকা পারভেজ হোসেন ইমন চোটের কারণে ছিটকে গেছেন। এছাড়া আঙুলে ব্যাথা পাওয়ায় বিশ্রামে রয়েছের তাসকিন আহমেদ।

প্রস্তুতি ম্যাচে তামিম একাদশ
তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, নাসুম আহমেদ, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।

মাহমুদউল্লাহ একাদশ
মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), ইয়াসির আলি চৌধুরী, নাঈম শেখ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, হাসান মাহমুদ, আল-আমিন হোসেন ও শরিফুল ইসলাম।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

তামিম-মাহমুদউল্লাহর নেতৃত্বে প্রস্তুতি ম্যাচ খেলছে সাকিব-মুশফিকরা

তামিম-মাহমুদউল্লাহর নেতৃত্বে প্রস্তুতি ম্যাচ খেলছে সাকিব-মুশফিকরা

মিরপুরে মাঠের অনুশীলনে ওয়েস্ট ইন্ডিজ

মিরপুরে মাঠের অনুশীলনে ওয়েস্ট ইন্ডিজ

উইন্ডিজকে পেয়ে কামব্যাকের সুযোগ দেখছেন মিরাজ

উইন্ডিজকে পেয়ে কামব্যাকের সুযোগ দেখছেন মিরাজ

বাংলাদেশকে ফেবারিট মানছেন ফিল সিমন্স

বাংলাদেশকে ফেবারিট মানছেন ফিল সিমন্স