বিপিএলের ফাইনালে গাইবেন জেমস

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৫৪ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০২৩
বিপিএলের ফাইনালে গাইবেন জেমস

বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) উদ্বোধনীতে এবার কোনো অনুষ্ঠান ছিল না। সাদা মাঠা আয়োজনে শুরু হয়েছিল টুর্নামেন্ট। তবে ফাইনালের আগে দর্শকদের বিনোদন দিতে যাচ্ছে বিপিএল গভর্ণিং কাউন্সিল। দেশীয় কিছু নামকরা ব্যান্ড দলের গান দিয়ে সাঁজানো হয়েছে ফাইনাল। ম্যাচ শুরুর দুই ঘণ্টা আগেই শেষ হয়ে যাবে এই কনসার্ট। এখানে গান গাইবেন দেশের জনপ্রিয় ব্যান্ড তারকা জেমস।

উদ্বোধনী অনুষ্ঠানে কোনো আয়োজন না থাকা নিয়ে বিপিএল গভর্নিং কাউন্সিল জানিয়েছিল দেশের সার্বিক পরিস্থিতির কারণেই অনুষ্ঠান করা সম্ভব হচ্ছে না। সমাপনীতেও কোনো বিদেশী শিল্পী থাকছে না।

এবারের আসরের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে বৃহস্পতিবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সাড়ে ৬টায়। তার আগে বেলা ৩টায় শুরু হবে কনসার্ট।

সোমবার মিরপুর বিসিবিতে বিসিবিতে প্রধান নির্বাহী কর্মকর্তা ও বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য নিজামউদ্দিন চৌধুরী বলেন, “আমরা ফাইনালের জন্য বিশেষ কিছু পরিকল্পনা করেছি। কিছু বাড়তি ব্যবস্থা থাকবে। আমাদের দেশের যে সব নামকরা ব্যান্ড আছে তারা ফাইনালের আগে কিছু গান পরিবেশন করবেন।”

শিল্পীদের মধ্যে থাকছেন জেমসের নগরবাউল। সিইও বলেন, “দেশে যেসব বড় ব্যান্ড রয়েছেন...জেমস (নগরবাউল), ওয়ারফেজ, মাকসুদ (মাকসুদ ও ঢাকা) ভাই আছেন। প্রাথমিকভাবে তাদের সঙ্গেই কথা হচ্ছে। আশা করছি তারা পারফর্ম করবেন। বিদেশী শিল্পী এই মুহুর্তে আমাদের কাছে একটু চ্যালেঞ্জিং হয়ে যাবে। বিশেষ করে বর্তমানে সার্বিক প্রেক্ষাপটে।”

ফাইনালের পর থাকছে আরও কিছু। নিজামউদ্দিন বলেন, “এছাড়া যেমন প্রতিটি ম্যাচের পর থাকে সেটা আরও বৃহৎ পরিসরে করা যায় কিনা দেখছি। এর সঙ্গে যোগ হবে বিম শো। ফাইনালের পুরস্কার বিতরণের পর এগুলো হবে।

বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স এরই মধ্যে ফাইনালে উঠে গেছে। দ্বিতীয় কোয়ালিফায়ারে সিলেট স্ট্রাইকার্স ও রংপুর রাইডার্সের মধ্যে যারা জিতবে তারাই দ্বিতীয় দল হিসাবে ফাইনালে উঠবে।

স্পোর্টসমেইল২৪/জেএম


শেয়ার করুন :


আরও পড়ুন

সাকিবের বরিশালকে বিদায় করে টিকে রইলো রংপুর

সাকিবের বরিশালকে বিদায় করে টিকে রইলো রংপুর

সিলেট-রংপুরের ‘সেমিফাইনাল’, কে যাচ্ছে ফাইনালে

সিলেট-রংপুরের ‘সেমিফাইনাল’, কে যাচ্ছে ফাইনালে

মাশরাফির সিলেটকে হারিয়ে ফাইনালে কুমিল্লা

মাশরাফির সিলেটকে হারিয়ে ফাইনালে কুমিল্লা

বিপিএলে সাকিবের ‘সেঞ্চুরি’

বিপিএলে সাকিবের ‘সেঞ্চুরি’