সিলেট স্ট্রাইকার্সের বোলার হান্টের প্রথম দিনেই বাজিমাত

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:০৪ পিএম, ২৬ ডিসেম্বর ২০২৩
সিলেট স্ট্রাইকার্সের বোলার হান্টের প্রথম দিনেই বাজিমাত

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ২০২৪ আসরের আগে বোলার হান্ট শুরু করেছে আসরের অন্যতম ফেবারিট দল সিলেট স্ট্রাইকার্স। বোলার হান্ট আয়োজনের প্রথম দিনেই দারুণ সাড়া পেয়েছে তারা। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বোলার হান্টের প্রথম দিনেই ৫৭৯ নিবন্ধন করেছেন।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সিলেট স্ট্রাইকার্স থেকে এ তথ্য জানানো হয়েছে। আগামীকাল বুধবার দ্বিতীয় ও শেষ দিনের মতো রেজিস্ট্রেশ চলবে।

জানানো হয়, নিবন্ধনকারীদের নিয়ে শুক্রবার (২৯ ডিসেম্বর) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে প্রথম রাউন্ড ট্রায়াল। সকাল ১০টা থেকে শুরু হওয়া এ ট্রায়াল চলবে দিনব্যাপী। ফাস্ট ও স্পিন বোলারের মিশ্রণে চলবে আগামীর টাইগার বোলারদের বাছাই পক্রিয়া।

সিলেট স্ট্রাইকার্স বোলার হান্ট ২০২৪-এ দুই দিনব্যাপী রেজিস্ট্রেশন চলবে। বুধবারও একই ভেন্যুতে অংশগ্রহণ কতে ইচ্ছুক বোলাররা তাদের নাম নিবন্ধন করেতে পারবেন। নিবন্ধন কারীদের মধ্য থেকে বিজয়ীরা আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর ২০২৪ আসরে সিলেট স্ট্রাইকার্সের ট্রেনিং সেশনের অংশ নিতে পারবে।
sportsmail24

জানা গেছে, দুই দিন রেজিস্ট্রেশন করার সেখান থেকে ট্রায়ালের মাধ্যে চূড়ান্তভাবে ১০ জনকে নির্বাচিত করা হবে। ২০২৩ আসরের আগেও একই সংখ্যক বোলারকে বেছে নিয়েছিল ফ্র্যাঞ্চাইজিটি। একই সাথে আরও ৮ থেকে ১০জনকে রিজার্ভে রাখা হবে। যেখানে থেকে প্রয়োজনে দলের অনুশীলনে ডাকা হবে। এছাড়া এবার পেসার এবং স্পিন, দুই বিভাগের বোলারদের নির্বাচন করা হবে।

গতবারের ন্যায় বিপিএলে এবারের আসরেও সিলেট স্ট্রাইকার্সের হয়ে খেলবেন মাশরাফি বির মর্তুজা, নাজমুল হোসেন শান্ত, রায়ান বার্ল, বেন কাটিং এবং হ্যারি টেক্টর। এছাড়া নিলাম থেকে মোহাম্মদ মিঠুন, রেজাউর রহমান রাজা, আরিফুল হক, ইয়াসির আলী রাব্বিদের দলে ভেড়ানো হয়েছে।
sportsmail24

আগের মতো এবারও বিপিএল ২০২৪ এর আসর ঢাকা, চট্টগ্রাম এবং সিলেট ভেন্যুতে অনুষ্ঠিত হবে। ঢাকায় মোট তিন পর্বে খেলা হবে। এছাড়া সিলেট এবং চট্টগ্রামে এক পর্ব করে বিপিএলের ম্যাচ অনুষ্ঠিত হবে। ১৯ জানুয়ারি থেকে শুরু হয়ে ঢাকা-চট্টগ্রাম-ঢাকা-সিলেট এবং ঢাকা পর্ব হয়ে আসর শেষ হবে ১ মার্চ। আসরে মোট সাতটি দল অংশ নিবে।

সিলেট স্ট্রাইকার্স দল
মাশরাফি বিন মর্তুজা, জাকির হাসান, তানজিম হাসান সাকিব, নাজমুল হোসেন শান্ত, রায়ান বার্ল, বেন কাটিং, হ্যারি টেক্টর, মোহাম্মদ মিঠুন, রেজাউর রহমান রাজা, আরিফুল হক, ইয়াসির আলী রাব্বি, রিচার্ড এনগারাভা, দুশোন হেমন্থা, নাজমুল ইসলাম অপু, শফিকুল ইসলাম, নাঈম হাসান, জাওয়াদ রোয়েন, সালমান হোসেন ইমন।


শেয়ার করুন :