রংপুরের দলীয় অনুশীলনে সাকিব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:২৭ পিএম, ০৯ জানুয়ারি ২০২৪
রংপুরের দলীয় অনুশীলনে সাকিব

জাতীয় সংসদ সদস্য হওয়ার পরদিনই মিরপুরে ব্যক্তিগত অনুশীলনে ফিরেছেন সাকিব আল হাসান। এবার বিপিএলে তার দল রংপুর রাউডার্সের হয়ে দলীয় অনুশীলনে যুক্ত হলেন তিনি। মঙ্গলবার (৯ জানুয়ারি) থেকে বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে শুরু হওয়া দলীয় অনুশীলন শুরু করেছেন সাকিব।

পূর্ব ঘোষণা অনুযায়ী মঙ্গলবার সকাল সাড়ে ১১টা থেকে বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে অনুশীলন শুরু করেছে রংপুরে রাইডার্স। তবে সাকিব অনুশীলনে যুক্ত হয়েছেন দেড় ঘণ্টা পর। শুরুতেই ব্যাট হাতে মাঠে প্রবেশ করেন তিনি।

এর আগে গতকাল সোমবার সংসদ সদস্য নির্বাচিত হওয়ার ঠিক পরের দিন মিরপুরে হাজির হয়ে সবাইকে চমকে দিয়েছিলেন সাকিব। নির্বাচনী ব্যস্ততার পর বিশ্রাম না নিয়ে ব্যাট-প্যাড পড়ে শুরু করে দিয়েছিলেন অনুশীলন। শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ইনডোরে নিজের ছোটবেলার কোচ নাজমূল আবেদীনের সঙ্গে করেন ব্যাটিং অনুশীলন।

বিশ্বকাপ আঙুলে চোট পাওয়ায় ঘরের মাঠে এবং স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে ছিলেন না সাকিব আল হাসান। এর মাঝে প্রথমবারের মতো মনোনয়ন পেয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পার করেন ব্যস্ত সময়। আওয়ামী লীগের মনোনয়নে প্রথমবারের মতো সংসদ সদস্যও নির্বাচিত হয়েছেন তিনি। ফলে ক্রিকেট মাঠের পাশাপাশি সাকিবকে এখন রাজনীতিতে পাওয়া যাবে।

এদিকে, ১৯ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া বিপিএল সামনে রেখে সবার আগে আনুষ্ঠানিক অনুশীলন শুরু করলো রংপুর রাউডার্স। মঙ্গলবার বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে রংপুরের অনুশীলন শুরু হয় স্ট্রেচিং দিয়ে। এরপর গা-গরম করতে চলে ফুটবল ম্যাচ।


শেয়ার করুন :