শঙ্কা কাটিয়ে মাঠে তামিম, বরিশালের অধিনায়ক নিয়ে রহস্য

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৩৭ পিএম, ১০ জানুয়ারি ২০২৪
শঙ্কা কাটিয়ে মাঠে তামিম, বরিশালের অধিনায়ক নিয়ে রহস্য

বুধবার ইনডোর মাঠে কোচের সাথে কথা বলছেন তামিম-মাহমুদউল্লাহ, ছবি: স্পোর্টসমেইল

মিরপুরের ইনডোরের মাঠে ব্যাটিং অনুশীলন করার সময় তাসকিনের বলে আঙুলে চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন তামিম ইকবাল। বড় কোন আঘাত না হলেও শঙ্কা জেগেছিল তামিমকে নিয়ে। তবে সেই শঙ্কা উড়িয়ে দিয়ে আবারও মাঠের অনুশীলনে ফিরেছেন তামিম। অন্যদিকে, বিপিএলে ফরচুন বরিশালের অধিনায়ক কে হচ্ছেন তা এখনো চূড়ান্ত হয়নি।

বুধবার (১০ জানুয়ারি) সকালে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ইনডোরের মাঠে নেটে ব্যাটিং অনুশীলন করেন তামিম ইকবাল। একই সময় মাহমুদউল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিমও উপস্থিত ছিলেন। আসন্ন বিপিএলে তিন অভিজ্ঞ ব্যাটারই এবার বরিশালের হয়ে খেলবেন।

বিপিএলে ফরচুন বরিশালের কোচ হিসেবে আছেন মিজানুর রহমান বাবুল। বুধবার তামিম ইকবালের ইনজুরি, ফরচুন বরিশাল এবং দলের অধিনায়কত্ব নিয়ে সাংবাদিকদের সাথে কথা বলেছেন।

তামিমের আঙুলে চোট পাওয়া নিয়ে তিনি বলেন, “কাল (মঙ্গলবার) একটা বল লাফ দিয়েছিল। সেটা প্রভাব ফেলেনি। আঙুল ঠিক আছে। অতিরিক্ত কোন কিছু যাতে না হয় সে জন্য কাল অনুশীলন বন্ধ করে দিয়েছিলো আজ (বুধবার) পুরোপুরি ব্যাট করেছে (তামিম)।”

ফরচুর বরিশোলের অধিনায়ক নিয়ে বাবুল বলেন, “কে হবে বলতে পারব না (অধিনায়ক), ম্যানেজমেন্টের বিষয়। এটা সময় হলে জানতে পারবেন জানতে পারবেন। ম্যানেজমেন্ট জানাবে যে কে অধিনায়কত্ব করবেন।”

তিনি আরও বলেন, “অধিনায়কত্ব নির্ধারণ করা আছে। আনঅফিসিয়ালি হয়ত বলা হয়েছে। এখন পর্যন্ত ঘোষণা হয়েছে কি-না আমি জানি না। প্রত্যেক দলেরই নিজস্বতা আছে। এটা তো পুরোপুরি দলের মালিক আছেন, ম্যানেজমেন্ট আছেন তারা অফিসিয়ালি ঘোষণার জন্য বসে আছেন। বেসিক্যালি সবাই জানি অধিনায়ক কে থাকবেন।”


শেয়ার করুন :