বিয়ের পর ‌‌‘নো বল’ বিতর্ক, বিপিএল ছাড়লেন শোয়েব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:১৮ পিএম, ২৫ জানুয়ারি ২০২৪
বিয়ের পর ‌‌‘নো বল’ বিতর্ক, বিপিএল ছাড়লেন শোয়েব

বাংলাদেশে প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলা অবস্থায় নিজের তৃতীয় বিয়ের তথ্য জানিয়েছিলেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক। ফরচুন বরিশালের হয়ে খেলা শোয়েব মাঝে টানা তিনটি নো বল করেও বিতর্কের জন্ম দিয়েছিলেন। এবার ঢাকা পর্ব শেষে জানিয়ে দিলেন বিপিএলের চলতি আসরে আর খেলবেন না।

বিপিএলের চলমান দশম আসরে শোয়েব মালিকের আর না খেলার বিষয়টি তার দল ফরচুন বরিশালের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। ফ্র্যাঞ্চাইজিটি থেকে স্পোর্টসমেইলকে বলা হয়, ঢাকা পর্ব শেষে ছুটি নিয়ে দুবাই গিয়েছেন শোয়েব মালিক। সেখানে যাওয়ার পর বিপিএল আর খেলার কথা জানিয়েছেন।

শোয়েব না খেলায় ফ্র্যাঞ্চাইজিটি ইতিমধ্যে তার বদলি হিসেবে পাকিস্তানের আরেক ক্রিকেটার আহমেদ শেহজাদকে দলে নিয়েছে।

সানিয়া দিলেন ডিভোর্সের ইঙ্গিত, নতুন বউয়ের ছবি প্রকাশ করলেন শোয়েব

চলমান বিপিএলে ঢাকা পর্বে বরিশালের খেলা তিন ম্যাচের একাদশেই ছিলেন শোয়েব মালিক। তবে খুব একটা ভালো খেলেননি তিনি।নিজেদের প্রথম ম্যাচে রংপুরের বিপক্ষে ১৮ বলে অপরাজিত ১৭ রান, দ্বিতীয় ম্যাচে খুলনার বিপক্ষে ৬ বলে অপরাজিত ৫ রান এবং তৃতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ৬ বলে ৭ রান করেন।

ব্যাট হাতে রান না করতে না পারা ৪১ বছর বয়সী পাকিস্তানি অলরাউন্ডার বল হাতেও সফল ছিলেন না। এর মাঝে খুলনার বিপক্ষে ১ ওভারে দেন ১৮। ওই ওভারে তিনটি নো বল করেন শোয়েব। বিতর্কিত সেই ওভারের পর ওই ম্যাচে এবং শেষ ম্যাচেও তাকে বোলিং করানো হয়নি।

শোয়েবকে আরও কয়েক বছর মাঠের খেলায় দেখতে চান সানিয়া মির্জা

এছাড়া বিপিএল চলাকালে বাংলাদেশে থাকা অবস্থায় তৃতীয় বিয়ের তথ্য প্রকাশ করে শোয়েব মালিক। ২০ জানুয়ারি রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামার আগে সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি প্রকাশ করে শেঅয়েব মালিক জানান, পাকিস্তানের টিভি অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।

পাকিস্তানি ক্রিকেটারের এটি তৃতীয় বিয়ে। এর আগে ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সাথে প্রেম করে বিয়ে করেন শোয়েব মালিক। তাদের একটি ছেলেও রয়েছে।


শেয়ার করুন :