লিটনকে হারিয়ে চার্লসকে নিলো কলকাতা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৪৬ পিএম, ০৪ মে ২০২৩
লিটনকে হারিয়ে চার্লসকে নিলো কলকাতা

আইপিএল থেকে পারিবারিক কারণে দেশে ফিরে এসেছিলেন লিটন কুমার দাস। তবে জাতীয় দলের খেলা থাকায় আর ফেরা হয়নি চলমান আইপিএলে কলকাতার হয়ে খেলা লিটন দাসের। ফলে সাকিবের পর লিটনের জায়গাতে নতুন ক্রিকেটার দলে নিল কলকাতা নাইট রাইডার্স।

চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) বাংলাদেশের লিটন দাসের জায়গায় ওয়েস্ট ইন্ডিজের জনসন চার্লসকে দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। ৫০ লাখ রুপিতে চার্লসকে দলে নিয়েছে কলকাতা।

২০১২ ও ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী ওয়েস্ট ইন্ডিজ দলের সদস্য ছিলেন চার্লস। ছয় বছর ওয়েস্ট ইন্ডিজ দলের বাইরে থাকার পর গত বছরের অক্টোবরে আবারও ক্যারিবীয়দের হয়ে খেলার সুযোগ হয়েছে।

চলতি বছরের গত মার্চে দক্ষিণ আফ্রিকার হয়ে ৩৯ বলে সেঞ্চুরি করেছেন তিনি। তবে এবারই প্রথম আইপিএলে খেলবেন চার্লস। এর আগে ক্যারিবীয়ান লিগ, বাংলাদেশ প্রিমিয়ার লিগ, পাকিস্তান, শ্রীলঙ্কা ও আফগানিস্তান লিগে খেলেছেন ৩৪ বছর বয়সী চার্লস।

চলমান আইপিএলে কলকাতার হয়েই খেলার কথা ছিল সাকিব আল হাসানের। তবে জাতীয় দলের খেলা ও পারিবারিক ব্যস্ততার কারণে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন তিনি। তবে লিটন গেলেও তাকে মাত্র একটি ম্যাচের একাদশে রেখেছিল কলকাতা।


শেয়ার করুন :