আইপিএল খেলে ইনজুরিতে মার্শ, দুঃচিন্তায় অস্ট্রেলিয়া

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:১৮ পিএম, ১৪ এপ্রিল ২০২৪
আইপিএল খেলে ইনজুরিতে মার্শ, দুঃচিন্তায় অস্ট্রেলিয়া

ইজুরিতে পড়ে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মাঝপথেই দেশে ফিরে যেতে হলো অস্ট্রেলিয়ার অলরাউন্ডার মিচেল মার্শ। তার এ ইনজুরি নিয়ে দুঃচিন্তায় পড়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। কারণ, জুনে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়াকে নেতৃত্ব দেওয়ার দৌড়ে এগিয়ে আছেন মার্শ।

টি-টোয়েন্টি বিশ্বকাপ আসন্ন থাকায় মার্শের ইনজুরি নিয়ে চিন্তায় পড়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। ফলে চিকিৎসার জন্য দ্রুতই মার্শকে দেশে ফিরিয়ে নিয়েছে সিএ।

চোট কতটা গুরুতর তা না জানানো হলেও দিল্লি ক্যাপিটালসের হয়ে চলতি মৌসুমে মার্শকে আর আইপিএলে দেখা না যাওয়ার সম্ভাবনাই বেশি। অস্ট্রেলিয়ার হয়ে তিন ফরম্যাটের নিয়মিত খেলা মার্শকে নিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে আর ঝুঁকি নিতে চাইবে না অস্ট্রেলিয়া।

দারুণ ছন্দে থাকা মার্শ গত বছর অস্ট্রেলিয়ার বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কার জিতেছেন। সেই এক বছরে চোট এড়াতে তাকে নিয়ে বেশ সাবধানী থেকেছে বোর্ড। এখন নতুন করে ঝুঁকি নিবে না এটা নিশ্চিত করেই বলা যায়। যার কারণে আইপিএল থেকে তাকে দ্রুত দেশে ফিরিয়ে নেওয়া হয়েছে।

চলমান আইপিএলে দিল্লির হয়ে সর্বশেষ ৩ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে খেলেছেন মার্শ। ওই ম্যাচেই ইনজুরিতে পড়েন তিনি। এরপর দিল্লির সর্বশেষ দুই ম্যাচে খেলতে পারেননি মার্শ।

এছাড়া আগের আরও তিন ম্যাচেও মার্শকে স্বরূপে পায়নি দিল্লি। ৭ এপ্রিল মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচের পরই দেশের পথে রওনা হন অস্ট্রেলিয়ার এ অলরাউন্ডার। আইপিএলে চলতি মৌসুমে ৪ ম্যাচ খেলে ৬১ রান এবং ১ উইকেট শিকার করেছেন মার্শ।



শেয়ার করুন :