ক্রিকেটারদের পর এবার কোচদের সাথে বসছেন বিসিবি সভাপতি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৩৭ এএম, ১৯ ফেব্রুয়ারি ২০২১
ক্রিকেটারদের পর এবার কোচদের সাথে বসছেন বিসিবি সভাপতি

ফাইল ফটো

‘খর্বশক্তি’র ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে শোচনীয় পরাজয়ের পর নড়েচড়ে বসেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। পূর্বের ন্যায় বোর্ডের সকল কর্মকাণ্ডে, বিশেষ করে খেলোয়াড় ও দল নির্বাচনে আগের মতো আবারও নজর দেবেন তিনি। তারই ধারাবাহিকতায় দলের সিনিয়র খেলোয়াড়দের সাথে বৈঠকের পর এবার কোচিং স্টাফদের সাথে সবছেন বিসিবি সভাপতি।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) কুর্মিটোলা জেনারেল হাসপাতালে জাতীয় দলের ক্রিকেটার ও কোচরা করোনার প্রতিরোধী ভ্যাকসিন নিয়েছেন। সেখানে বিসিবি প্রধান সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে এসব তথ্য জানান।

নাজমুল হাসান পাপন জানান, আপনাদের (সাংবাদিক) যেটা বলছি, বাংলাদেশ দলের যে খেলা আমরা দেখেছি, বিশেষ করে আফগানিস্তানের সঙ্গে (টেস্ট) এবং যে টেস্ট দুটা দেখেছি ওয়েস্ট ইন্ডিজের সাথে। এ খেলা বাংলাদেশ দলের খেলা মনে হয় না। আমার মনে হয় না, এটা বাংলাদেশ দলের খেলা।

তিনি বলেন, এরাই (বাংলাদেশ দশ) যখন আবার টি-টোয়েন্টি খেলছে বা ওয়ানডে খেলছে, তখন টোটালি ডিফারেন্ট। এ টিমের (ওয়েস্ট ইন্ডিজ) সাথে যখন ওয়ানডে খেলছে, তখন ভালো খেলছি। ফলে টেস্ট হলে সমস্যাটা কোথায়? বেসিক্যালি ওদের (সিনিয়ন ক্রিকেটার) সাথে বসার যে কারণ ছিল, প্রত্যেকের কাছে শুনতে চাচ্ছি যে, সমস্যাটা কোথায়?

পাপন বলেন, সমস্যাটা কোথায় হচ্ছে তা জানি না বা বুঝি না, তা কিন্তু না। এখন যে পদ্ধতিতে যাচ্ছি সেটাই মনে হচ্ছে সঠিক পদ্ধতি। ওদের বলে দেওয়া, এটা করবা না, এটা করবা। এভাবে ওদেরকে একটা প্রসেসের মধ্যে নিয়ে এসে যেটা করা হচ্ছে সেটা হচ্ছে বেটার।

টেস্ট ক্রিকেটে কোথায় সমস্যা রয়েছে তা অনেকটাই ধরা পড়েছে বলেও জানান বিসিবি সভাপতি। বলেন, আগে তাই করতাম, সোজা বলে দেওয়া হতো এটা করো, এখন তো আর এটা করি না। একটু প্রবলেম হচ্ছে, তবে আমি খুশি যে আমাদের যে, ধারণা ছিল সমস্যা কোথায় এবং ওরা যা বলছে, বেশিরভাগই মিলে যাচ্ছে। ৯০ শতাংশ মিলেই যাচ্ছে।

সিনিয়র খেলোয়াড়দের পর এবার কোচিং স্টাফদের সাথে বৈঠকে বসছেন জানিয়ে পাপন বলেন, আজকে (বৃহস্পতিবার) আরেকটা মেজর মিটিং আছে, যেটা কোচিং স্টাফের সঙ্গে। তাদেরকেও জিজ্ঞাসা করব তারা কী মনে করে, সমস্যাটা কোথায়? তারপর আমরা ওদের বলে দিব, কী করতে হবে এবং সামনের দিনগুলোতে কী করতে হবে।

এর আগে বুধবার সন্ধ্যায় বিসিবি সভাপতির বাসভবনে বাংলাদেশ ক্রিকেট দলের তিন সিনিয়র ক্রিকেটারকে (তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ এবং মুশফিকুর রহিম) বৈঠক করেছেন নাজমুল হাসান পাপন।

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

এভাবে চলতে দেওয়া যাবে না : নাজমুল হাসান

এভাবে চলতে দেওয়া যাবে না : নাজমুল হাসান

তরুণদের প্রশংসায় বিসিবি প্রেসিডেন্ট

তরুণদের প্রশংসায় বিসিবি প্রেসিডেন্ট

দলের লজ্জা, তবে ব্যক্তিগত র‌্যাংকিংয়ে উন্নতি

দলের লজ্জা, তবে ব্যক্তিগত র‌্যাংকিংয়ে উন্নতি

খেলোয়াড়ি জীবনকে বিদায় বললেন রাজ্জাক-নাফীস

খেলোয়াড়ি জীবনকে বিদায় বললেন রাজ্জাক-নাফীস