শ্রীলঙ্কা ক্রিকেট দল এখন ঢাকায়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৫৭ পিএম, ১৬ মে ২০২১
শ্রীলঙ্কা ক্রিকেট দল এখন ঢাকায়

তিন ম্যান ওয়ানডে সিরিজ খেলতে ঢাকায় পৌঁছেছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। রোববার (১৬ মে) নির্ধারিত সময়ের আধা ঘণ্টা আগেই সকাল সোয়া ৮টায় লঙ্কান এয়ারলাইন্সের একটি ফ্লাইট হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। জানানো হয়, বিমানবন্দর থেকে সরাসরি হোটেল সোনারগাঁওয়ে চলে গেছেন লঙ্কান ক্রিকেটাররা। সেখানেই তিনদিনের কোয়ারেন্টাইন পালন করবেন তারা।

পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী, রোববার (১৬ মে) থেকে মঙ্গলবার (১৮ মে) পর্যন্ত হোটেল সোনারগাঁও রুমবন্দি কোয়ারেন্টাইন পর্ব পালন করবে শ্রীলঙ্কা ক্রিকেট দল। এর মধ্যে দুইবার তাদের করোনা পরীক্ষা করা হবে। পরীক্ষায় পাস করলে বুধবার (১৯ মে) থেকে অনুশীলনের সুযোগ পাবেন কুশল পেরেরারা।

বিকেএসপিতে ২১ মে নিজেদের মধ্যেই দুই ভাগ হয়ে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে শ্রীলঙ্কা। পরদিন ২২ মে অনুশীলন শেষে ২৩ মে থেকে শুরু ওয়ানডে সিরিজ। সিরিজের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে।

সিরিজের বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে ২৫ ও ২৮ মে। সিরিজ শেষে ২৯ মে লঙ্কান ক্রিকেট দলের ঢাকা ছাড়ার কথা রয়েছে।

শ্রীলঙ্কা স্কোয়াড
কুশল পেরেরা (অধিনায়ক), কুশল মেন্ডিস (সহ-অধিনায়ক), দানুশকা গুনাথিকালাকা, ধনঞ্জয় ডি সিলভা, পাথুম নিসাঙ্কা, আশেন বান্দারা, ভানিন্দু হাসারাঙ্গা, ইসুরু উদানা, আকিলা ধনঞ্জয়, নিরোশান ডিকভেলা, দুশমন্থ চামিরা, রমেশ মেন্ডিস, আসিথা ফার্নান্দো, লাকশান সান্দাকান, চামিকা করুনারাত্নে, বিনুরা ফার্নান্দো এবং শিরান ফার্নান্দো।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

ভয়ডরহীন ক্রিকেট আস্থা কুশল পেরেরার

ভয়ডরহীন ক্রিকেট আস্থা কুশল পেরেরার

বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার দল ঘোষণা

বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার দল ঘোষণা

বিশ্বকাপে অভিজ্ঞ মালিঙ্গাতেই আস্থা শ্রীলঙ্কার

বিশ্বকাপে অভিজ্ঞ মালিঙ্গাতেই আস্থা শ্রীলঙ্কার

ডোমিঙ্গোকে ‘বলির পাঠা’ বানাতে চান না সুজন

ডোমিঙ্গোকে ‘বলির পাঠা’ বানাতে চান না সুজন