ইতালির ক্রিকেট দলে ইংল্যান্ডের সাবেক পেসার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৪৫ এএম, ২২ সেপ্টেম্বর ২০২১
ইতালির ক্রিকেট দলে ইংল্যান্ডের সাবেক পেসার

কিছুদিন পরেই মাঠে গড়াবে টি-টোয়েন্টি বিশ্বকাপের ইউরোপিয়ান অঞ্চলের বাছাই পর্ব। এ আসরের জন্য নিজেদের স্কোয়া ঘোষণা করেছে ইতালি জাতীয় ক্রিকেট দল। সেখানে জায়গা পেয়েছে ৩৫ বছর বয়সী ইংলিশ পেসার জ্যাড ডার্নবাখ।

সাবেক ইংলিশ পেসার জ্যাড ডানবার্খ, ২০১১ থেকে ২০১৪ সাল পর্যন্ত ইংল্যান্ডের হয়ে মাঠে নেমেছিলেন। এ সময়ে ইংলিশদের জার্সি গায়ে ৫৮ ম্যাচ খেলেছিলেন। এছাড়াও এসময়ে তিনি ৭০ উইকেট শিকার করেন।

সর্বশেষ কয়েক মৌসুম ধরেই কাউন্টি ক্রিকেটে অনিয়মিত হয়ে পড়েছেন ডার্নবাখ। চলতি মৌসুম শেষেই সারে ক্রিকেট ক্লাবের সাথে তার চুক্তির মেয়াদ শেষ হবে। এর মধ্যেই ইতালির হয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলতে যাবেন তিনি। মাতৃসূত্রে ইতালির হয়ে খেলার সুযোগ পাবেন তিনি।

ইতালি জাতীয় ক্রিকেট দলে ডার্নবাখের অধিনায়ক হিসেবে থাকবেন কাউন্টি ক্লাব ন্যাটিংহ্যামশায়ারের অলরাউন্ডার গ্যারেথ বার্গ। অধিনায়কের পাশাপাশি দলের হেড কোচের দায়িত্বেও থাকবেন তিনি। তার সহকারী হিসেবে দায়িত্ব পালন করবেন সাবেক ইংলিশ ব্যাটসম্যান ওয়াইজ শাহ।

টি-টোয়েন্টি র‍্যাঙ্কিংয়ের ভিত্তিতে ইউরোপিয়ান অঞ্চলের বাছাইপর্বের টিকিট পেয়েছে ইতালি। চলতি বছরের ১৫ থেকে ২১ অক্টোবর এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে। সেখানে ইতালির প্রতিপক্ষ হিসেবে থাকবে জার্সি, জার্মানি, ডেনমার্ক এবং স্পেন। এখান থেকে দুইটি বৈশ্বিক বাছাইপর্ব খেলার টিকিট পাবে।

ইতালির স্কোয়াড
গ্যারেথ বার্গ (অধিনায়ক/কোচ), জ্যাড ডার্নবাখ, মাদুপা ফার্নান্দো, জ্যাকি গ্রাসি, গ্র্যান্ট স্টুয়ার্ট, ড্যারেন লো, দিনিদু মারাগে, গিয়ান পিয়েরো মিয়েদ, জয় পেরেরা, আমির শরীফ, বালজিৎ সিং, জাসপ্রিত সিং, মানপ্রিত সিং ও নিকোলাই স্মিথ।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

ভারতের ঘরোয়া ক্রিকেটে বাড়ছে বেতন

ভারতের ঘরোয়া ক্রিকেটে বাড়ছে বেতন

যে কারণে আফগানিস্তানে আইপিএল নিষিদ্ধ

যে কারণে আফগানিস্তানে আইপিএল নিষিদ্ধ

মুম্বাইয়ের বিপক্ষে খেলা ফাইনালের সমান : ব্রাভো

মুম্বাইয়ের বিপক্ষে খেলা ফাইনালের সমান : ব্রাভো

সাকিবদের বিপক্ষে মাঠে ফিরছেন রোহিত

সাকিবদের বিপক্ষে মাঠে ফিরছেন রোহিত