সিলেট থেকে চট্টগ্রামে গিয়ে অনুশীলন সারলো আফগানিস্তান

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৪১ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২২
সিলেট থেকে চট্টগ্রামে গিয়ে অনুশীলন সারলো আফগানিস্তান

বাংলাদেশ সিরিজকে সামনে রেখে বেশ আগেই সিলেটে এসে কন্ডিশনিং ক্যাম্প শুরু করেছিল আফগানিস্তান। সেই কন্ডিশনিং ক্যাম্প শেষে সিলেট থেকে চট্টগ্রামে পৌঁছেছে আফগানরা। শুধু তাই নয়, চট্টগ্রামে পৌঁছে সেরেছে প্রথম দিনের অনুশীলন।

বাংলাদেশের বিপক্ষে সিরিজকে সামনে রেখে শনিবার (১৯ ফেব্রুয়ারি) সিলেট থেকে চট্টগ্রামে পৌঁছেছিল আফগানিস্তান দল। সেখানেই দলের সাথে যোগ দেন রশিদ খান, মোহাম্মদ নবী এবং রহমতউল্লাহ গুরবাজ।

এদিকে ব্যাটিং কোচ জেমি সিডন্স ছাড়া বাংলাদেশ দলের সবাই করোনা পরীক্ষায় নেগেটিভ এসেছেন। এরপরই আফগানিস্তান বিপক্ষে সিরিজের জন্য বায়ো-বাবলে ঢুকেছে টাইগার স্কোয়াডের সবাই।

এরপরেই পুরো স্কোয়াড চট্টগ্রামে পৌঁছেছে। সেখানে রোববার (২০ ফেব্রুয়ারি) নিজেদের প্রথম অনুশীলন করবে বাংলাদেশ দল।

চট্টগ্রামের প্রথম দিনের অনুশীলনে থাকছেন না ব্যাটিং কোচ জেমি সিডন্স। করোনা নেগেটিভ হওয়ায় দলের সাথে যোগ দিতে পারেননি তিনি। কবে নাগাদ দলের সাথে যোগ দিতে পারবেন তাও এখনও নিশ্চিত নয়।

এ বিষয়ে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরি বলেন, ‘সিডন্স ঢাকায় পৌঁছানোর দুই দিন পর কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ হন। গতকাল ছিল তার পজিটিভ হবার অষ্টম দিন। কিন্তু সর্বশেষ পরীক্ষায় তার ফল এখনও নেগেটিভ হয়নি। তবে তার কোন উপসর্গ নেই। কয়েকদিন পর তাকে আবার পরীক্ষা করা হবে। যদি তিনি নেগেটিভ হয়ে ফিরে আসেন তবে চট্টগ্রামে দলের সাথে যোগ দিবেন সিডন্স।’

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের সবগুলোই অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে। ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচই শুরু হবে সকাল ১১টায়।

ওয়ানডে সিরিজ সূচি
১ম ওয়ানডে : ২৩ ফেব্রুয়ারি
২য় ওয়ানডে : ২৫ ফেব্রুয়ারি
৩য় ওয়ানডে : ২৮ ফেব্রুয়ারি

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :