কেকেআরের পরিবারের সদস্য হতে রোমাঞ্চিত লিটন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:১২ পিএম, ৩১ ডিসেম্বর ২০২২
কেকেআরের পরিবারের সদস্য হতে রোমাঞ্চিত লিটন

বহু কাঙ্ক্ষিত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডারসের (কেকেআর) হয়ে খেলবেন লিটন কুমার দাস। ক্রিকেটের জনপ্রিয় এ আসরে খেলার জন্য রোমান্স নিয়ে অপেক্ষায় আছেন দেশের স্টাইলিস্ট এ ব্যাটার। প্রথমবারের মতো আইপিএলে দল পাওয়ায় জানিয়েছে নিজের অনুভূতি।

ভারতের বিপক্ষে সিরিজের মধ্যে আইপিএলে সুযোগ পাওয়ার অনুভূতি নিয়ে কিছুই বলতে চাননি লিটন। তবে শুক্রবার কলকাতা নাইট রাইডার্স-এর পেজে লিটনের একটা ভিডিও পোস্ট হয়েছে। সেখানে নিজের অনুভূতির কথা বলেছেন।

ভিডিওতে লিটন বলেন, “হাই সবাই, আমি লিটন কুমার দাস। এটি আমার প্রথম আইপিএল। আমি তাই কেকেআর পরিবারের অংশ হতে আমি মুখিয়ে আছি।”

এই অংশটুকু ইংরেজিতে বলে পরে আবার বাংলায় বলা শুরু করেন লিটন। বলেন, “খুব শ্রীঘ্রই দেখা হচ্ছে তোমাদের সাথে। করবো, লড়বো, জিতবো।”

পুরো বছর দারুণ খেলেছেন লিটন। আন্তর্জাতিক ক্রিকেটে সব মিলে দ্বিতীয় সর্বোচ্চ রান তার দখলে। আইপিএলে লিটনের সুযোগ পাওয়া অনেকটা প্রত্যাশিত ছিল। তবে প্রথম ডাকে অবিক্রীত ছিলেন লিটন।

প্রথমে দল না পেলেও পরে ভিত্তিমূল্য ৫০ লাখ রুপিতে লিটনকে দলে ভেড়ায় কেকেআর। একই দলে রয়েছেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। গতবার দল না পেলেও এবার কলকাতাই তাকে আবারও আইপিএলে যুক্ত করেছে।


শেয়ার করুন :