বাফুফের প্রশ্নে বিসিবি সভাপতির উত্তর ‌‘নো কমেন্টস’

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৪০ পিএম, ১৭ এপ্রিল ২০২৩

অর্থ ক্যালেঙ্কারির অভিযোগে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগকে দুই বছরের জন্য নিষিদ্ধ করেছে ফিফা। এর আগে বাংলাদেশ ফুটবল নিয়ে নানা সময় মন্তব্য করলেও বিষয়টি নিয়ে কথা বলতে রাজি হলেন না বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

সোমবার (১৭ এপ্রিল) পবিত্র রমজান উপলক্ষে দরিদ্রদের মাঝে ঈদ উপহার ও ইফতার সামগ্রী বিতরণ করেছে বিসিবি। সভপতি নাজমুল হাসান পাপন নিজে উপস্থিত থেকে উপস্থিত মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

ইফতার সামগ্রী বিতরণ শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন বিসিবি সভাপতি। এ বাফুফের ঘটনা নিয়ে এক প্রশ্নের জবাবে নাজমুল হাসান বলেন, ‍“নো কমেন্টস। ক্রিকেটের বাইরে কোনো কিছুতেই আগ্রহ নেই।”

তিনি বলেন, “আমি নিশ্চিত ফেডারেশনে (বাফুফে) যারা আছে এবং আমাদের ক্রীড়া মন্ত্রণালয় এটা দেখছে। এখনই এটা নিয়ে মন্তব্য করা দ্রুত হয়ে যায়, দেখি আগে কী করে। এটা নিয়ে এ মুহূর্তে কোন কথাই বলতে চাই না। আজকে এটা না বলাই উচিত।”

এর আগে বাফুফের সভাপতির এক মন্তব্যের জের ধরে পাল্টা উত্তর দিয়েছিলেন নাজমুল হাসান। তবে বিষয়টি আজ আরও পরিস্কার করেন তিনি। বিসিবি সভাপতি বলেন, “আমার সে দিনের রেসপন্স ছিল বেসিক্যাল ক্ষোভ থেকে। অনেকে মনে করে আমাকে নিয়ে কিছু বলেছিল সেটা না, মূল ক্ষোভ ছিল মেয়েরা যেতে না পারা।”

তিনি আরও বলেন, “এটা (মেয়েদের ইস্যু) শেষ। ওখানে (বাফুফে) কী হচ্ছে, বডি কাজ করছে। যেহেতু আমি জানি না। এটা নিয়ে কথা বলতে হলে জানতে হবে, দেখতে হবে। সেটির সময়ও আমার নেই।”

ইফতার সামগ্রী বিতরণ নিয়ে বিসিবি সভাপতি বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী যেটা বলেছেন খুবই গুরুত্বপূর্ণ বিষয়, ইফতার পার্টি করে লাখ লাখ টাকা খরচ না করে যদি গরীবদের মাঝে বিতরণ করা যায়, সেটা ভালো। এটাই ছিল আমাদের মূল বিষয়। উনার (প্রধানমন্ত্রী) নির্দেশ ক্রমেই আমরা আজকে শুরু করেছি।”

তিনি বলেন, “এখানে যেটা দেখেছেন, এখানকার যারা স্টাফ আছে বিশেষ করে গ্রাউন্ডস ম্যান, সিকিউরিটি, ক্লিনারস এদেরকে প্রতিকী হিসেবে এখানে দিলাম। সঙ্গে সঙ্গে বস্তিতে চলে গেছে আজকে, এখানকার মাদরাসা আছে, ঢাকার বাইরেও কয়েকটা ভেন্যুতে আমরা পাঠিয়ে দিচ্ছি। এখন এটা বিতরণ শুরু হয়ে যাবে। এ মুহূর্তে আমরা ৬ হাজার পরিবারের জন্য প্যাক করার পরিকল্পনা করেছি।”


শেয়ার করুন :